ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিনামূল‌্যে খাবার দেওয়ার দায়িত্ব নিলেন দেব

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫১, ১২ মে ২০২১   আপডেট: ১৪:০৩, ১২ মে ২০২১
বিনামূল‌্যে খাবার দেওয়ার দায়িত্ব নিলেন দেব

করোনা সংকটের শুরু থেকে মানুষের পাশে দাঁড়াতে দেখা গেছে টলিউড অভিনেতা ও সাংসদ দেবকে। এবার করোনায় আক্রান্তদের বিনামূল‌্যে খাবার দেবেন এই অভিনেতা।

দেবের শখের রেস্তোরাঁ টেলি টেলস। করোনার কারণে তা বন্ধ থাকলেও কোভিড আক্রান্তদের খাবারের জন‌্য আবারো রেস্তোরাঁর চুলা জ্বলছে। আর তার সঙ্গে রয়েছেন দেবের বিজনেস পাটনারের পরমজিৎ মেডিক্যাল ট্রাস্ট। মঙ্গলবার (১১ মে) থেকে বিনামূল‌্যে খাবার সরবরাহের কাজ শুরু করেছেন তারা।

দেব বলেন—রেস্তোরাঁটি শুধু শুধু বন্ধ হয়েছিল। ভাবছিলাম এই সময় যদি কোভিড আক্রান্তদের জন্য খাবার পৌঁছে দেওয়া যায় তা হলে এর চেয়ে ভালো কিছু হবে না। প্রথম দিনে ৫০ জনের জন্য এই ব্যবস্থা করতে পেরেছি। লাঞ্চ যারা নিয়েছেন তারা জিজ্ঞাসা করেছেন ডিনার হবে কিনা। পরবর্তীতে সংখ্যাটা আরো বাড়াতে হবে। ঘাটালে আগেই এই কমিউনিটি কিচেন চালু করেছিলাম। এবার কলকাতায়। ইচ্ছে আছে খুব তাড়াতাড়ি অক্সিজেন সরবরাহের ব্যবস্থা করার।

দেবের এমন উদ‌্যোগকে সাধুবাদ জানিয়েছেন নেটেজেনরা। পল্লবী ব‌্যানার্জি নামে একজন লিখেছেন—‘দেব নামটা সত্যি স্বার্থক। তুমি সত্যি দেব, ভগবান তোমার ভালো করবে খুব ভালো করবে। এভাবেই সবার পাশে থেকো।’ সৌমিত্র লিখেছেন—‘তোমার এই মহান কর্মকাণ্ডের জন্য ধন্যবাদ। দেব ভাই, সারাজীবন এভাবেই আমাদের কাছের মানুষ হয়ে থেকো।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়