ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

করোনার টিকা নেওয়ার পরামর্শ দিয়ে বিপাকে স্বস্তিকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৯, ১৭ মে ২০২১   আপডেট: ১৪:৫৯, ১৭ মে ২০২১
করোনার টিকা নেওয়ার পরামর্শ দিয়ে বিপাকে স্বস্তিকা

টলিউডের আলোচিত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। কখনো সাহসী চরিত্রে অভিনয় করে সমালোচনার মুখে পড়েছেন, আবার কখনো ব্যক্তিগত কারণে বিতর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী। তবে এবার করোনার টিকা নেওয়ার পরামর্শ দিয়ে নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন তিনি।

স্বস্তিকা সম্প্রতি নেটিজেনদের করোনা প্রতিষেধক নেওয়ার বার্তা দিয়েছেন ইনস্টাগ্রামে। পোস্টে বলেছেন, ‘করোনা টিকার চেয়ে প্রেমে বিরহের যন্ত্রণা অনেক বেশি।’ বিরহের ব্যথার চেয়ে করোনা টিকায় ব্যথা কম উল্লেখ করে মানুষকে টিকা নেওয়ার আহবান জানান তিনি। সেই সঙ্গে কিছু কোলাজ ছবিও পোস্ট করেছেন। বিরহের ব্যথায় কাঁদছেন এমন কয়েকটি ছবির সঙ্গে জুড়ে দিয়েছেন হাতে টিকা দিচ্ছেন স্বাস্থ্যকর্মীরা।

কিন্তু স্বস্তিকার এ ধরনের তুলনা পছন্দ করেননি অনেকেই। তার ওপর টিকার সংকট থাকায় স্বস্তিকার পরামর্শ নেটিজেনদের জন্য যেন ‘কাটা ঘায়ে লবণের ছিটা’। ফলে কমেন্ট বক্সে স্বস্তিকাকে কটাক্ষ করতে দেখা গেছে অনেককেই। কেউ বলেছেন, ‘টিকা পেলে তো নেব।’ আরেকজনের মন্তব্য হলো, তিনি তার মায়ের জন্য টিকার দ্বিতীয় ডোজের ব্যবস্থা করতে পারছেন না। বাবাকে প্রথম ডোজও দিতে পারেননি। নিজেদের কথা তো ভাবতেই পারছেন না। ক্ষোভ প্রকাশ করে কেউ কেউ বলেছেন, ‘টিকা দিন, তবে তো নেব’।

করোনার দ্বিতীয় ঢেউয়ে নাজেহাল ভারত। টিকা সংকটের পাশাপাশি চিকিৎসা সংকটও প্রকট আকার ধারণ করেছে দেশটিতে। 

ঢাকা/ফিরোজ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়