Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৯ জুন ২০২১ ||  আষাঢ় ৫ ১৪২৮ ||  ০৬ জিলক্বদ ১৪৪২

‘আমি সাহসী’

প্রকাশিত: ১৪:৩৬, ১৮ মে ২০২১   আপডেট: ১৪:৪০, ১৮ মে ২০২১
‘আমি সাহসী’

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। তার অভিনীত একাধিক সিনেমা বাংলাদেশ ও ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। চলচ্চিত্রের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ সরব নুসরাত। প্রায়ই ছবি আপলোড করে নিজের অবস্থান জানান দেন। তার ছবিতে টিনএজরা হাজারো কমেন্ট করেন। মাঝে মাঝে তার ফেসবুক ওয়ালে বেশ আবেদনময়ী লুকে দেখা যায়।

এবার স্ট‌্যাটাস দিয়ে পরামর্শমূলক বক্তব‌্য দিলেন নুসরাত। একটি ছবি পোস্ট করে এ অভিনেত্রী লিখেন, ‘‘নীরব মুহূর্তে প্রতিদিন অন্তত একবার করে বলুন, ‘আমি সাহসী’।’’ 

উপস্থাপনার মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও এখন চলচ্চিত্রের কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন নুসরাত ফারিয়া। সর্বশেষ জাতির পিতা বঙ্গবন্ধুর বায়োপিকে অভিনয় করে দেশে ফিরেন। ২০১৫ সালে ‘আশিকী’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। একই বছরের ঈদুল আজহায় সারা দেশে মুক্তি পায় সিনেমাটি।

এরপর ‘হিরো ৪২০’ সিনেমায় কাজ করেন নুসরাত। সৈকত নাসির পরিচালিত সিনেমাটি ২০১৬ সালে মুক্তি পায়। এছাড়া ২০১৭ সালের ঈদুল ফিতরে মুক্তিপ্রাপ্ত ‘বাদশা’ সিনেমায় জিতের বিপরীতে অভিনয় করেন তিনি। সিনেমাটি ভারত-বাংলাদেশ একই সময় মুক্তি পায়। তা ছাড়াও কয়েকটি সিনেমা তার হাতে রয়েছে।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়