ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘হিল্লা বিয়ে’ এখন শীর্ষে

প্রকাশিত: ১৫:২৮, ১৯ মে ২০২১  
‘হিল্লা বিয়ে’ এখন শীর্ষে

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা রাশেদ সীমান্ত। ঈদুল ফিতরে তার অভিনীত ‘হিল্লা বিয়ে’ নাটকটি টেলিভিশনে প্রচার হয়। এরপর মুক্তি পায় ইউটিউবে। এবারের ঈদের নাটকগুলোর মধ্যে ‘হিল্লা বিয়ে’ এখন ইউটিউব ট্রেন্ডিংয়ের শীর্ষে অবস্থান করছে। তিনদিনে যার ভিউ দাঁড়িয়েছে ১১ লাখের বেশি।

টিপু আলম মিলনের গল্পে, সুবাতা রাহিক জারিফার চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন সরদার রোকন। এতে রাশেদ সীমান্তের বিপরীতে অভিনয় করেছেন নাদিয়া আহমেদ। এছাড়াও অভিনয় করেছেন সফিক খান দিলু, অলিউল হক রুমি প্রমুখ।

সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে রাশেদ সীমান্ত বলেন, মহান সৃষ্টিকর্তার প্রতি অশেষ কৃতজ্ঞতা তিনি আমার মতো একজন সামান্য মানুষকে এমন অবস্থান দিয়েছেন। কৃতজ্ঞতা বৈশাখী টিভির উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন স্যারের প্রতি, তিনি আমাকে অভিনেতা হিসেবে সুযোগ দিয়েছেন। এ সুযোগ না পেলে রাশেদ সীমান্তর অভিনেতার জন্ম কখনই হতো না। আরো কৃতজ্ঞতা অগণিত দর্শকের প্রতি, যাদের ভালোবাসায় আমি আজকের রাশেদ সীমান্ত। তাদের ভালোবাসা নিয়ে এভাবেই এগিয়ে যেতে চাই।

রাশেদ সীমান্তর অভিনেতা হওয়ার গল্প খুব বেশি দিনের নয়। হাতেগোনা কয়েকটি নাটকে অভিনয় করেছেন। প্রথম সারির অনেক অভিনেতাকে পেছনে ফেলে ঈর্ষণীয় সাফল্য নিয়ে এখন শুধুই তার এগিয়ে চলা।

‘মধ্যরাতের সেবা’ নাটকের মাধ্যমে মিডিয়ায় তুমুল আলোচিত হন রাশেদ সীমান্ত। এরপর ‘আমার বাবা’, ‘বরিশাল টু ঢাকা’, ‘মানবতা’ এবং ‘প্যারোলে মুক্তি’ নাটকের মাধ্যমে দর্শক হৃদয়ে স্থায়ী আসন গড়েছেন।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়