ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ঘূর্ণিঝড় ‘যশ’ নিয়ে বিড়ম্বনায় নায়ক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৭, ১৯ মে ২০২১   আপডেট: ১৬:০৮, ১৯ মে ২০২১
ঘূর্ণিঝড় ‘যশ’ নিয়ে বিড়ম্বনায় নায়ক

‘নামে কী-বা আসে যায়?’—এ কথা অনেকেই বলে থাকেন। কিন্তু নামে অনেক কিছুই আসে যায়। যা টের পাচ্ছেন টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত। বিশেষ করে ভারতের আবহাওয়া পরিবর্তনের খবরে বিষয়টি আলাদাভাবে গুরুত্ব পাচ্ছে।

মূল ঘটনা হচ্ছে—পশ্চিমবঙ্গে ধেয়ে আসছে ঘূর্ণিঝড়। যার নাম দেওয়া হয়েছে ‘সাইক্লোন যশ’। হাওয়াবিদদের ধারণা, এই ঘূর্ণিঝড়ের তীব্রতা আম্পানের চেয়েও বেশি হতে পারে! আর তাতেই বিড়ম্বনায় পড়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। মেসেজের পর মেসেজ আসছে তার মুঠোফোনে। অনেকে আবার সাইক্লোন নিয়ে পোস্ট লিখতে গিয়ে তাকে ট্যাগ করছেন। আবার অনেকে স্বেচ্ছায় ট্যাগ করছেন।

অন‌্যদের মতো অভিনেত্রী ঐন্দ্রিলা সেনও এই সুযোগ কাজে লাগিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে প্রশ্নোত্তর পর্ব করেছিলেন তিনি। সেখানে তাকে প্রশ্ন করা হয়, ‘সাইক্লোন যশের নামটা শুনলে কেমন লাগে?’ তারই স্ক্রিনশট শেয়ার করে যশকে ট্যাগ করে ঐন্দ্রিলা লেখেন, ‘কিছু বলবে?’ নায়িকার এই রসিকতা মজার ছলেই নিয়েছেন যশ। হাসির ইমোজি দিয়ে যশ লিখেছেন, ‘এটা হচ্ছে কী!’

অভিনেতা যশের আসল নাম দেবাশিস দাশগুপ্ত। পর্দার নাম যশ। পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের সময় তার আসল নাম প্রকাশ‌্যে আসে। বিজেপির প্রার্থী হিসেবে চণ্ডীতলা আসনে প্রতিদ্বন্দ্বিতা করে হেরে যান তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়