ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

লন্ডভন্ড অজয়ের ‘ময়দান’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০১, ২০ মে ২০২১   আপডেট: ১১:১৫, ২০ মে ২০২১
লন্ডভন্ড অজয়ের ‘ময়দান’

বলিউড অভিনেতা অজয় দেবগন। তার পরবর্তী সিনেমা ‘ময়দান’। সম্প্রতি লন্ডভন্ড হয়েছে এই সিনেমার সেট।

‘ময়দান’ সিনেমার জন্য একটি স্টেডিয়াম সদৃশ সেট নির্মাণ করেছিলেন নির্মাতারা। কিন্তু ভারতে আঘাত হানা ঘূর্ণিঝড় তউকতের তাণ্ডবে সেটটি ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

এ প্রসঙ্গে একটি সূত্র টাইমস অব ইন্ডিয়াতে বলেন, ‘ময়দান সেটে যখন ঘূর্ণিঝড় আঘাত হানে তখন সেখানে ৪০ জন মানুষ ছিলেন। নিরাপত্তা রক্ষী ও কিউরেটররা অনেক চেষ্টা করেছেন। কিন্তু এতে খুব বেশি লাভ হয়নি।’

এরপর আগেও ‘ময়দান’ সিনেমার সেট নিয়ে ক্ষতির মুখে পড়তে হয়েছে নির্মাতাদের। করোনা ও বর্ষা মৌসুমের জন্য গত বছর ১৬ একর জায়গায় নির্মিত এই সিনেমার সেট ভেঙে ফেলতে হয়। সিনেমাটির আউটডোর শুটিং শেষ হলেও এই সেটেই বেশিরভাগ দৃশ্যের শুটিংয়ের পরিকল্পনা ছিল নির্মাতাদের।

সূত্রটি আরো বলেন, ‘ময়দান সিনেমার প্রযোজক বনি কাপুর ও পরিচালক অমিত শর্মা পরিকল্পনা করেন আগামী ৩১ মে তারিখের পর লকডাউন শীথিল হবে এবং পরবর্তী ১৫-১৭ দিনের মধ্যেই তারা শুটিং শেষ করবেন। কিন্তু সব পরিকল্পনা ধুয়ে গেলো।’

ভারতীয় ফুটবল দলের সাবেক কোচ সৈয়দ আব্দুল রহিমের জীবনী নিয়ে ‘ময়দান’ সিনেমাটি তৈরি হচ্ছে। এশিয়ান গেমসে ১৯৫১ ও ১৯৬২ সালে ভারতীয় ফুটবল দলের বিজয়ে বিশেষ অবদান রাখেন আব্দুল রহিম। সেই গৌরবময় অধ্যায় সিনেমাটির গল্পে তুলে ধরা হবে। এতে আব্দুল রহিমের চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগন। আর তার স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী প্রিয়ামণি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়