ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘বিলাই রাশি’ ও নবদম্পতির গল্প

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫১, ২০ মে ২০২১   আপডেট: ১৩:৫২, ২০ মে ২০২১
‘বিলাই রাশি’ ও নবদম্পতির গল্প

কুকুর-বিড়ালে রাজিবের এলার্জি। কারো বাসায় এসব প্রাণী থাকলে সে বাসায় যান না। নিতুর সঙ্গে বিয়ে হওয়ার পর বিপাকে পড়েন তিনি। কারণ নিতু খুব বিড়ালপ্রেমী। তার আদরের বিড়ালের নাম ইমা। বিয়ের দিন শ্বশুর বাড়িতে যাওয়ার সময় ইমাকে সঙ্গে নিয়ে যান। রাজীব বাসর ঘরে প্রবেশ করার পর সুন্দর একটি মুহুর্ত কাটানোর প্রস্তুতি নিচ্ছিলেন। ঠিক তখনই বিড়াল এসে লাফিয়ে পড়ে তার কোলে। রাজীব ভয়ে খাটের নিচে ঢুকে যান। এ নিয়ে হুলস্থুল কাণ্ড!

বাসর রাত থেকে শুরু হয় রাজীবের দৌড়। বিড়ালকে খাওয়ানো, গোসল করানো, ঘুরতে নিয়ে যাওয়া—সবমিলিয়ে রাজীবের পাশাপাশি তার পুরো পরিবার দৌড়ের উপর থাকে। বিড়ালের কর্মকাণ্ডে বাড়ির সবাই অস্থির। প্রতিবেশীরাও বিড়াল নিয়ে নিয়মিত অভিযোগ করে। কিন্তু নিতু নির্বিকার।

একদিন সকালে ইমাকে খুঁজে পাওয়া যায় না। আশেপাশে কোথাও খুঁজে না পেয়ে রাজীবকে নিয়ে থানায় যান নিতু। পুলিশ বিষয়টি গুরুত্ব দেয় না। কিন্তু নিতু চুপ থাকতে রাজি না। তিনি পত্রিকায় বিজ্ঞাপন দেন, রাস্তায় রাস্তায় পোস্টার লাগান, ফেসবুকে পোস্ট দেন। কিছুতেই কাজ হয় না। এক পর্যায়ে অসুস্থ হয়ে পড়েন নিতু। এরপর ঘটতে থাকে নানা ঘটনা।

এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘বিলাই রাশি’। এটি রচানা করেছেন মেজবাহ উদ্দিন সুমন। পরিচালনা করেছেন অনন্য ইমন। এর প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, শাহতাজ। বৃহস্পতিবার (২০ মে) সন্ধ্যা সাড়ে ৭টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে টেলিফিল্মটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়