ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

অক্সিজেন ব্যাংক চালু করছেন বাবা-ছেলে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১১, ২১ মে ২০২১   আপডেট: ১২:২৯, ২১ মে ২০২১
অক্সিজেন ব্যাংক চালু করছেন বাবা-ছেলে

ভারতে করোনার দ্বিতীয় ঢেউ ভয়াবহ আকার ধারণ করেছে। কোভিড-১৯ রোগীদের জন্য হাসপাতালগুলোতে পর্যাপ্ত অক্সিজেন নেই। এই অবস্থায় এগিয়ে এসেছেন ভারতের তেলেগু ইন্ডাস্ট্রির মেগাস্টার চিরঞ্জীবী ও তার ছেলে অভিনেতা রাম চরণ।

করোনা মোকাবিলায় তেলেগু রাজ্যগুলোতে অক্সিজেন ব্যাংক চালু করছেন বাবা-ছেলে। জরুরি ভিত্তিতে যাদের অক্সিজেন প্রয়োজন তাদের সেবা দিতেেএই উদ্যোগ। প্রতি জেলায় ফ্যান ক্লাবের তালিকা তৈরি করে এর দায়িত্ব দেওয়ার পরিকল্পনা করেছেন তারা। পুরো বিষয়টি তদারকি করছেন রাম চরণ।

এ বিষয়ে চিরঞ্জীবী চ্যারিটেবল ট্রাস্টের পক্ষ থেকে মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি পোস্টও করা হয়েছে। এই সপ্তাহের মধ্যে অক্সিজেন ব্যাংকের কাজ পুরোদমে শুরু হবে বলে জানা গেছে।

টুইটে লেখা হয়েছে, ‘পর্যাপ্ত অক্সিজেন সরবরাহ না হওয়ার কারণে মানুষের মৃত্যু ঠেকাতে চিরঞ্জীবী জেলা পর্যায়ে চিরঞ্জীবি অক্সিজেন ব্যাংক চালুর সিদ্ধান্ত নিয়েছেন। আগামী এক সপ্তাহের মধ্যে এর কার্যক্রম শুরু হবে।’

এর আগে তেলেগু সিনেমার সঙ্গে সংশ্লিষ্টদের জন্য করোনার টিকাদান কর্মসূচি চালু করেন চিরঞ্জীবী। করোনা ক্রাইসিস চ্যারিটির (সিসিসি) সঙ্গে যৌথ উদ্যোগে তেলেগু ইন্ডাস্ট্রির ৪৫ ঊর্ধ্ব শিল্পী ও সাংবাদিকদের বিনামূল্যে টিকা দেওয়া হয়।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়