ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

করোনার ভয়াবহ অভিজ্ঞতা জানালেন সালমা হায়েক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৪, ২১ মে ২০২১  
করোনার ভয়াবহ অভিজ্ঞতা জানালেন সালমা হায়েক

হলিউডের তারকা অভিনেত্রী সালমা হায়েক। গত বছর করোনা মহামারির শুরুর দিকেই মরণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন তিনি। সম্প্রতি এ বিষয়ে তার ভয়াবহ অভিজ্ঞতার কথা জানিয়েছেন।

এই অভিনেত্রী জানান, করোনা আক্রান্ত হওয়ার পর ভীষণ অসুস্থ হয়ে পড়েন তিনি। কঠিন লড়াই করতে হয়েছে তাকে। সাত সপ্তাহ আইসোলেশন ছিলেন। এমনকি এখনো শারীরিকভাবে দুর্বলতা অনুভব করেন তিনি। তবে আক্রান্ত হওয়ার বিষয়টি এতদিন গোপন রেখেছিলেন।

সালমা হায়েক বলেন, ‘চিকিৎসক আমাকে হাসপাতালে ভর্তি হতে অনুরোধ করেন। অবস্থা এতটাই খারাপ ছিল। কিন্তু আমি বলেছিলাম, না, ধন্যবাদ। এর চেয়ে আমি বাড়িতেই মরব।’

তিনি জানান, করোনা আক্রান্ত হওয়ার এক পর্যায়ে তাকে অক্সিজেন দিতে হয়েছে। এখনো মানসিক চাপ নিতে পারেন না। এর মধ্যেই চলতি বছর এপ্রিলে কাজে ফিরেছেন তিনি। রিডলি স্কটের ‘হাউজ অব গুচি’ সিনেমার শুটিং করেছেন।

৫৪ বছর বয়সী এই অভিনেত্রীর ভাষায়, ‘এটা খুব সহজ ছিল। ফেরার জন্য সম্পূর্ণ উপযুক্ত একটি কাজ। এক পর্যায়ে জুমের মাধ্যমে শুরু করি। কিছু কাজ করতে পারতাম, অল্পতেই ক্লান্ত হয়ে যেতাম।’

মুক্তির অপেক্ষায় সালমা হায়েকের ‘হিটম্যান’স ওয়াইফ’স বডিগার্ড’। এতে আরো অভিনয় করছেন রায়ান রেনল্ডস এবং স্যামুয়েল এল জ্যাকসন। পাশাপাশি মার্ভেল স্টুডিওর ‘ইটার্নালস’ সিনেমায় দেখা যাবে তাকে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়