ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শাকিবের নতুন রূপ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৩, ২১ মে ২০২১  
শাকিবের নতুন রূপ

‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার ফার্স্ট লুক

ঢাকাই চলচ্চিত্রের ব‌্যস্ততম চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে বড় পর্দায় পা রাখতে যাচ্ছেন নাট‌্যনির্মাতা তপু খান। ‘লিডার, আমিই বাংলাদেশ’ শিরোনামের এ সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করবেন শবনম বুবলী।

করোনা সংকটের কারণে এখনো এ সিনেমার শুটিং শুরু করতে পারেননি পরিচালক। তবে পূর্ব ঘোষণা অনুযায়ী এ সিনেমায় শাকিব খানের ফার্স্ট লুক প্রকাশ করেছেন সংশ্লিষ্টরা। শুক্রবার (২১ মে) বিকালে শাকিব খান তার ভেরিফায়েড ফেসবুকে ফার্স্ট লুক প্রকাশ করেন তিনি।

এতে দেখা যায়—শাকিব খানের মুখে অল্প দাড়ি। কপাল ও হাতে ক্ষত, যা থেকে রক্ত ঝড়ছে। মুষ্টিবদ্ধ হাতে দাঁড়িয়ে আছেন তিনি। তার পেছনে আন্দোলনরত মানুষ। তাদের হাতে মশাল। ফার্স্ট লুক প্রকাশের পর অনেকে তার প্রশংসা করছেন।

গত ১৮ ফেব্রুয়ারি রাজধানীর তেজগাঁও বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে ‘লিডার, আমিই বাংলাদেশ’ চলচ্চিত্রের আনুষ্ঠানি চুক্তি স্বাক্ষরিত হয়। পরিচালক তপু খান, শাকিব খান ও বুবলীর। শুরুতে বলা হয়েছিল, ৭ মে সিনেমাটির শুটিং শুরু হবে। কিন্তু করোনা বেড়ে যাওয়ায় শুটিং শুরু সম্ভব হয়নি।

কবে নাগাদ শুটিং শুরু হবে তা জানা যায়নি। এ বিষয়ে পরিচালক তপু খান বলেন—‘আমাদের টার্গেট একটানা ৩০দিন শুটিং করার। বাকিটা পরিস্থিতির ওপর নির্ভর করছে।’

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়