ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

চেইন লাগাতে গিয়ে নাজেহাল সানি লিওন (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫২, ২৩ মে ২০২১   আপডেট: ১৯:৫৬, ২৩ মে ২০২১
চেইন লাগাতে গিয়ে নাজেহাল সানি লিওন (ভিডিও)

হলুদ রঙের গাউন পরে ড্রেসিং রুমে দাঁড়িয়ে আছেন বলিউড অভিনেত্রী সানি লিওন। কিন্তু গাউনের ব‌্যাক চেইন লাগাতে পারছেন না কেউ। একসঙ্গে তিনজন চেষ্টা করেও বার বার ব‌্যর্থ হচ্ছেন। চেইনটি টেনে উপরে উঠাতে গিয়ে কেউ কেউ আঙ্গুলে ব‌্যথাও পান। একেবারে সানির দলবলের নাজেহাল অবস্থা! শেষমেশ তিনজনের যৌথ প্রচেষ্টায় গাউনের চেইনটি লাগাতে সক্ষম হলেন তারা।

সানি লিওন তার ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ‌্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন। তাতে এমন দৃশ‌্য দেখা যায়। ক‌্যাপশনে তিনি লিখেছেন—‘গাউনের লুক পারফেক্ট দেখাতে একটি সেনাবাহিনী প্রয়োজন হয়েছিল!’

ভারতীয় একটি সংবাদমাধ‌্যম জানিয়েছে, ‘এমটিভি স্প্লিটসভিলা-১৩’-এর হোস্ট হিসেবে কাজ করছেন সানি। এতে তার সঙ্গে রয়েছেন রণবিজয় সিং। চলতি সিজনের শুটিং হয়েছে কেরালার পুভর দ্বীপের রিসোর্টে। এমটিভি স্প্লিটসভিলার ড্রেসিং রুমে এমন বিড়ম্বনার শিকার হন সানি লিওন। যার বিহাইন্ড দ‌্য সিন ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন সানি।

বিক্রম ভাট পরিচালিত ১০ পর্বের অ্যাকশন সিরিজ ‘অনামিকা’। এতে অভিনয় করছেন সানি। সম্পূর্ণ ভিন্নরূপে পর্দায় হাজির হবেন। বেশ কিছু অ্যাকশন দৃশ্যেও দেখা যাবে তাকে। শুধু তাই নয়, এই শোয়ের প্রযোজনার দায়িত্বেও রয়েছেন তিনি। এ সিরিজে তার সঙ্গে অভিনয় করেছেন সোনালি সেগাল।

পর্নো ক্যারিয়ার ছেড়ে ২০১২ সালে ‘জিসম ২’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন সানি। একে একে ‘এক পেহেলি লীলা’, ‘রাগিণী এমএমএস’, ‘কুছ কুছ লোচা হ্যায়’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।

দেখুন:

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়