ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ফিরেই বাজিমাত অপূর্ব-তিশার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৫, ২৪ মে ২০২১   আপডেট: ১১:৫৩, ২৪ মে ২০২১
ফিরেই বাজিমাত অপূর্ব-তিশার

এক সময়ের দর্শকনন্দিত জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও নুসরাত ইমরোজ তিশা। দীর্ঘ ১৩ বছর পর একসঙ্গে কাজ করেছেন তারা। ঈদুল ফিতরে প্রচার হয়েছে এ জুটির ‘রক রবীন্দ্র’ ও ‘অহং’ নামে দুটি নাটক।

টেলিভিশনে প্রচারের পর ‘রক রবীন্দ্র’ নাটকটি ইউটিউবে মুক্তি পেয়েছে। নাটকটি দেখে দর্শকরা এই জুটির অভিনয়ের প্রশংসা করছেন। একদিনেই নাটকটির ভিউ এক মিলিয়ন ছাড়িয়েছে। এ যেন ফিরেই বাজিমাত করলেন তিশা-অপূর্ব।

মন্তব‌্য করেও দর্শকরা অভিব‌্যক্তি প্রকাশ করছেন। একজন লিখেছেন, ‘দীর্ঘ ১২/১৩ বছর পর আমাদের প্রিয় জুটি অপূর্ব ও তিশার প্রত্যাবর্তনে আমরা যারপনাই অনেক বেশি খুশি। ফিরেই উপহার দিলেন খুব সুন্দর মিষ্টি রোমান্টিক কমেডি নাটক।’ আরেকজন লিখেন, ‘মহিদুল মহিম পরিচালিত ‘রক রবীন্দ্র’ দেখে বেশ ভালো লাগলো। রবীন্দ্রসংগীতের সঙ্গে রক জমে পুরো ক্ষীর। অপূর্ব-তিশা জুটির রসায়নও চমৎকার লেগেছে। মনেই হয়নি ১৩ বছর পর কাজ করেছে তারা।’ এমন অসংখ‌্য মন্তব‌্য জমা হয়েছে ইউটিউবের কমেন্ট বক্সে।  

দর্শকদের সাড়া পেয়ে উচ্ছ্বসিত নির্মাতা মহিদুল মহিম বলেন, ‘অপূর্ব ভাইয়ার সঙ্গে আমার অনেক কাজ করা হলেও তিশা আপুর সঙ্গে এটাই প্রথম কাজ ছিল। আমার সব সময় চেষ্টা থাকে দর্শকদের ভালো কিছু উপহার দেওয়ার। আলহামদুলিল্লাহ দর্শকদের খুবই ভালো সাড়া পাচ্ছি। সবারই কাজটি খুব পছন্দ হয়েছে।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়