Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ জুলাই ২০২১ ||  শ্রাবণ ৯ ১৪২৮ ||  ১২ জিলহজ ১৪৪২

অঝোরে কাঁদলেন ময়ূরী

প্রকাশিত: ১৩:৩৩, ২৪ মে ২০২১   আপডেট: ১৩:৩৪, ২৪ মে ২০২১
অঝোরে কাঁদলেন ময়ূরী

নব্বই দশকের শেষের দিকে ঢাকাই চলচ্চিত্রে আগমন ঘটে চিত্রনায়িকা ময়ূরীর। তখন সিনেমার সবচেয়ে চাহিদাসম্পন্ন চিত্রনায়িকা ছিলেন তিনি।

দীর্ঘদিন ধরে চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন ময়ূরী। তবু বিভিন্ন সময় তাকে সমালোচনার মুখে পড়তে হয়। সম্প্রতি সংবাদমাধ্যমে ময়ূরীকে ‘অশ্লীল সিনেমার নায়িকা’ বলায় ব্যথিত হয়েছেন তিনি। রাইজিংবিডির এই প্রতিবেদকের সঙ্গে আলাপকালে বিষয়টি উল্লেখ করে অঝোরে কাঁদেন ময়ূরী। তার দাবি—‘তিনি কোনো অশ্লীলতা করেননি। আর যদি করেও থাকেন তাহলে তার বিপরীতের নায়কেরাও অশ্লীল।’   

‘আমি কী কখনো অশ্লীল সিনেমা করেছি?’—এই প্রশ্ন রেখে ময়ূরী বলেন, ‘আমি যাদের সঙ্গে অভিনয় করেছি তারাও তো অশ্লীল। শুধু আমাকে কেন অশ্লীল বলা হচ্ছে?’

দীর্ঘ বিরতির পর দুই বছর আগে সিনেমা নির্মাণের ঘোষণা দেন ময়ূরী। বলিউডের ‘ডার্টি পিকচার’ সিনেমার মতো চলচ্চিত্র নির্মাণ করার ইচ্ছা প্রকাশ করেন। এর মাধ্যমে ‘বদমানুষের’ মুখোশ তুলে ধরার কথাও জানান এই অভিনেত্রী। কিন্তু তারপর আর দেখা নেই এই নায়িকার। তিনি জানিয়েছেন, এই সিনেমার জন্য নায়িকা পাচ্ছেন না।

সিনেমা ছেড়ে বর্তমানে পরিবারপরিজন নিয়ে সময় কাটাচ্ছেন ময়ূরী। টঙ্গীতে নিজের বাড়িতে বসবাস করছেন এই নায়িকা।

১৯৯৮ সালে ‘মৃত্যুর মুখে’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন ময়ূরী। এ পর্যন্ত তার অভিনীত তিনশত সিনেমা মুক্তি পেয়েছে। নার্গিস আক্তার পরিচালিত ‘চার সতীনের ঘর’ শিরোনামের সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়ান ময়ূরী। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাংলা ভাই’।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়