ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নাটকে সিনেমার আবহ, প্রশংসা কুড়াচ্ছেন ফারহান (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৯, ২৫ মে ২০২১   আপডেট: ১৭:২০, ২৫ মে ২০২১

গাড়ির দরজা খুলে দেন মুশফিক আর ফারহান। রেগে গিয়ে নীল হুরেজাহান বলেন, ‘তুমি কি আমার ড্রাইভার?’ ঠিক তখনই নীলের দিকে হাত বাড়ায় ফারহান। প্রথমে মনে হয় নীলকে থাপ্পড় দিচ্ছেন। কিন্তু মুহূর্তেও বদলে যায় এই ধারণা। কারণ অন‌্য একজন রড দিয়ে আঘাত করে, যা থেকে বাঁচাতে নীলকে ধাক্কা দেয় ফারহান। পরে আঘাতটা লাগে এই অভিনেতার বুকে।

ফিল্মি আবহের দৃশ‌্যটি ‘সিক্রেট মাফিয়া’ নামে একটি নাটকের। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন ফারহান-নীল। এটি রচনা, চিত্রনাট‌্য ও পরিচালনা করেছেন মতিন সাগর। কয়েক দিন আগে ইউটিউব ও সোশ‌্যাল মিডিয়ায় মুক্তি পেয়েছে নাটকটির ট্রেইলার। যা অন্তর্জালে আলোচনা তৈরি করেছে। ধুন্ধুমার অ‌্যাকশনে ভরপুর এ নাটকে চলচ্চিত্রের আবহ রয়েছে। ফারহানকে অ‌্যাকশন মুডে দেখে প্রশংসা করছেন দর্শকরা।

গত ২১ মে ফারহান তার ভেরিফায়েড ফেসবুকে প্রকাশ করেছেন এ নাটকের ট্রেইলার। মাত্র পাঁচ দিনে এর ভিউ দাঁড়িয়েছে ১ মিলিয়নের বেশি। তাতে মন্তব‌্য করে ভালো লাগার কথা জানিয়েছেন নেটিজেনরা। সাবিয়া ইসলাম নামে একজন‌্য লিখেছেন, ‘বাংলাদেশি ফিল্ম ইন্ডাস্ট্রিতে এই ধরণের পরিচালক ও নায়ক প্রয়োজন।’ শরীফ আহমেদ লিখেছেন, ট্রেইলার দেখে মনে হলো এটি নাটক নয় সিনেমা। সত‌্যি এটি ভালো কাজ। অ‌্যাকশন দেখার অপেক্ষায়। মুশফিক ভাই একদিন বাংলাদেশে অ‌্যাকশন হিরো হবেন। শুভ কামনা।’

ফারহান ভক্তরা তাকে চলচ্চিত্রে অভিনয়ের জোর দাবি জানিয়েছেন। রণজিৎ কুমার লিখেছেন—‘ফারহান মানেই কিছু একটা ব্যাপার আছে বস। আপনাকে সিনেমায় দেখতে চাই।’ তৌফিক নামে একজন লিখেছেন, ‘পরিবর্তনের এই প্রচেষ্টা দারুণ লাগলো। ফারহানকে নিয়ে কাজ করলে দারুণ একটা অবস্থায় পৌঁছবে বলে ধারণা করছি।’ নাইমুর রহমান লিখেছেন, ‘ফারহান ভাইকে দিয়ে অ‌্যাকশন মুভি করালে ভালো করবে। ট্রেইলারটা দেখে মনে হলো তামিল কোনো অ‌্যাকশন মুভির ট্রেইলার।’ এমন অসংখ‌্য মন্তব‌্যে ভরে আছে কমেন্ট বক্স।

এ নাটকের গুরুত্বপূর্ণ চরিত্রে আরো অভিনয় করেছেন শহিদুল আলম সাচ্চু, আজম খান প্রমুখ। খুব শিগগির দর্শকরা নাটকটি দেখতে পাবেন বলে জানিয়েছেন নির্মাতা মতিন সাগর।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়