Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ জুলাই ২০২১ ||  শ্রাবণ ৯ ১৪২৮ ||  ১২ জিলহজ ১৪৪২

জোবায়েরের সঙ্গী মুন

প্রকাশিত: ১৬:৫৮, ২৬ মে ২০২১   আপডেট: ১৭:১৪, ২৬ মে ২০২১
জোবায়েরের সঙ্গী মুন

‘মিস্টার ওয়ার্ল্ড’ খ্যাত মডেল-অভিনেতা জোবায়ের খাঁন। নিয়মিত মডেলিং ও অভিনয় করে যাচ্ছেন। এদিকে মডেল-অভিনেত্রী লামহা মুনও নিয়মিত ফটোশুট ও অভিনয় করছেন। এবার তারা দুজন জুটি বেঁধে কাজ করলেন। তবে কোনো নাটক বা সিনেমায় নয়, রয়েল মালাবারের ফটোশুটে জুটি বেঁধেছেন তারা।

সম্প্রতি রাজধানীর উত্তরায় রয়েল মালাবারের কার্যালয়ে ফটোশুটের কাজ শেষ করেন। গৌতম সাহার কোরিওগ্রাফিতে রয়েল মালাবারের ড্রেস ও জুয়েলারি ব্যবহার করা হয়। এ প্রসঙ্গে রয়েল মালাবারের কর্ণধার আসলাম খান অপু বলেন, ‘গতবছর যাত্রা শুরু করে রয়েল মালাবর। ফ্যাশনের বিষয়ে আমার সবসময় আগ্রহ ছিল। সেই আগ্রহ থেকেই ফ্যাশন, জুয়েলারি ও রেস্টুরেন্ট করি। এখানে ডায়মন্ড, স্বর্ণের ডিজাইন দুবাই ও সিঙ্গাপুর থেকে করা হয়। ফ্যাশন মলে স্যালোয়ার-কামিজ থেকে শুরু করে শাড়ি, শার্ট-প্যান্টসহ সব ধরণের ড্রেস পাওয়া যাবে। শিশু থেকে বৃদ্ধ পর্যন্ত সবার ড্রেস এখানে পাওয়া যাবে। মুম্বাই থেকে এগুলোর ডিজাইন করা হয়। স্বাস্থ‌্যবিধি মেনে আমাদের মল পরিচালিত হচ্ছে।’

জোবায়ের খান এরই মধ্যে ‘বাংলার দর্পণ’ নামে সিনেমার কাজ শেষ করেছেন। সিনেমাটি পরিচালনা করেছেন খ, ম খুরশিদ। এছাড়া মডেলিং, বিজ্ঞাপন, ও ওভিসি নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। ‘মিস্টার অ্যান্ড মিসেস ফটোজেনিক ২০২০’ বিজয়ী হয়েছেন জোবায়ের খান।

এদিকে পত্রিকা ও ম্যাগাজিনের মডেলিংয়ের মাধ‌্যমে মিডিয়ায় যাত্রা শুরু করেন লামহা মুন। এর পরে আরটিভির ড্রামা সিরিয়াল ‘সময়ের গল্প’-এ কাজ করেন। তপু খানের পরিচালনায় এতে জাকিয়া বারী মমর বোনের চরিত্রে অভিনয় করেন মুন।

আলভি সীমান্তের ‘অযুত লক্ষ নিজুত কুটি’, শর্টফিল্ম ‘নীল খামের কাব্য’-এ অভিনয় করেন তিনি। এছাড়া সাকিব আল হাসানের সঙ্গে ওভিসি করেন তিনি। মুন বর্তমানে আদমজী ক্যান্টনমেন্ট স্কুল অ‌্যান্ড কলেজের এইচএসসির দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়