Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৮ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১৩ ১৪২৮ ||  ১৬ জিলহজ ১৪৪২

মসজিদ কমিটির সভাপতি হলেন নায়ক জায়েদ খান

প্রকাশিত: ১৮:২৫, ২৬ মে ২০২১  
মসজিদ কমিটির সভাপতি হলেন নায়ক জায়েদ খান

মসজিদ কমিটির সভাপতি হলেন চিত্রনায়ক জায়েদ খান। পিরোজপুরের মাছিমপুরের আল হেরা জামে মসজিদের সভাপতি নির্বাচিত হয়েছেন তিনি।

এসব তথ‌্য নিশ্চিত করে জায়েদ খান রাইজিংবিডিকে বলেন, ‘ঈদের পর বাড়ি যাওয়ার পর আল হেরা জামে মসজিদ থেকে আমাকে আমন্ত্রণ জানানো হয়। সেখানে গিয়ে বিস্মিত হয়ে যাই। কারণ যাওয়ার পর জানতে পারি আমাকে মসজিদ কমিটির সভাপতি নির্বাচিত করা হয়েছে। এ সময় উপহারস্বরূপ আমার হাতে জায়নামাজ-টুপি তুলে দেওয়া হয়। বিষয়টি আমার কাছে সত্যি অনেক বড় সম্মানের মনে হয়েছে।’

অভিনয়শিল্পীদের নিয়ে মানুষের নেতিবাচক ধারণা রয়েছে। তা স্মরণ করে জায়েদ খান বলেন, ‘অনেকের ধারণা, যারা অভিনয় করেন বা সিনেমার মানুষ তারা খারাপ। আমি নিজেও অভিনয় করি। কিন্তু আমাকে এই পদে নেওয়া হয়েছে, এখন অনেকের ভুল ভাঙবে। আল্লাহ আমাকে কবুল করেছেন বলেই এমন একটি মর্যাদাপূর্ণ স্থান পেয়েছি।’

আল হেরা জামে মসজিদের প্রতিষ্ঠালগ্ন থেকে জায়েদ খানের বাবা এম এ হক যুক্ত ছিলেন। তার জীবদ্দশায় বিভিন্ন উন্নয়ন সাধন করেছেন। মৃত্যুর পূর্ব পর্যন্ত এই মসজিদের সভাপতি ছিলেন তিনি। এবার তারই পুত্র জায়েদ খানকে মসজিদ কমিটির সভাপতির দায়িত্ব তুলে দেওয়া হলো। তার বাবার রেখে যাওয়া কাজগুলো চিহ্নিত করেছেন তিনি। সেসব কাজ পূর্ণ করবেন। প্রাথমিকভাবে এই মসজিদে একটি এয়ারকুলার কিনে দেবেন বলে জানান এই অভিনেতা।

জায়েদ খান টানা দ্বিতীয়বারের মতো চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। সুযোগ পেলেই ছুটে যান নিজ এলাকা পিরোজপুরে।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়