Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ জুলাই ২০২১ ||  শ্রাবণ ৯ ১৪২৮ ||  ১২ জিলহজ ১৪৪২

মডেল হলেন মিশা সওদাগর

প্রকাশিত: ১৫:৫৯, ২৮ মে ২০২১   আপডেট: ১৬:২৯, ২৮ মে ২০২১
মডেল হলেন মিশা সওদাগর

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগর। ইতোমধ্যে আট শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। বাংলা চলচ্চিত্রে খলনায়ক হিসেবে নিজেকে নিয়ে গেছেন এক অতুলনীয় উচ্চতায়। এবার বহুমাত্রিক ব্যান্ড রয়েল মালাবারের মডেল হলেন তিনি।

বৃহস্পতিবার (২৭ মে) রাজধানীর উত্তরায় রয়েল মালাবারের কার্যালয়ে ফটোশুট অংশ নেন দাপুটে এই খল অভিনেতা। গৌতম সাহার কোরিওগ্রাফিতে রয়েল মালাবারের ড্রেস ও জুয়েলারি ব্যবহার করা হয়। নাঈম আহমেদের ক্যামেরায় মিশা সওদাগরের সঙ্গে মডেল হয়েছেন তৃণ, লিন্ডা, ইমরান, নিহাফ, মডেল আয়ান, প্রিয়ন্তী, মাশরুর, মামরুবা।

রয়েল মালাবারের কর্ণধার মো. আসলাম খান অপু বলেন, ‘রয়েল মালাবারের সঙ্গে যুক্ত হলেন জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর। তাকে পেয়ে আমরা আনন্দিত। ফ্যাশনের বিষয়ে আমার সবসময় আগ্রহ ছিল। সেই আগ্রহ থেকেই ফ্যাশন, জুয়েলারি ও রেস্টুরেন্ট করি। এখানে ডায়মন্ড, স্বর্ণের ডিজাইন দুবাই ও সিঙ্গাপুর থেকে করা হয়। ফ্যাশন মলে স্যালোয়ার-কামিজ থেকে শুরু করে শাড়ি, শার্ট-প্যান্টসহ সব ধরণের ড্রেস পাওয়া যাবে। শিশু থেকে বৃদ্ধ পর্যন্ত সবার ড্রেস এখানে পাওয়া যাবে। মুম্বাই থেকে এগুলোর ডিজাইন করা হয়। স্বাস্থ‌্যবিধি মেনে আমাদের মল পরিচালিত হচ্ছে।’

মিশা সওদাগর বলেন, ‘রয়েল মালাবারের ড্রেসগুলো খুবই ভালো। পরে আরামদায়ক মনে হলো। এদের ডিজাইনও দারুণ। পরিবেশটাও বেশ পরিপাটি৷ সব মিলিয়ে ভালো লাগলো। আমি রয়েল মালাবারের সঙ্গে আছি। শুভ কামনা রয়েল মালাবারের জন্য।’

মিশা সওদাগরের হাতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। ১৯৮৬ সালে, বিএফডিসির নতুন মুখের সন্ধানে প্রতিযোগিতায় অংশ নেন তিনি। তখন তার বয়স ছিল ২০ বছর। তার তিন বছরের মাথায় পরিচালক ছটকু আহম্মেদ পরিচালিত ‘চেতনা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে কাজ শুরু করেন। তবে এ চলচ্চিত্রে নায়কের চরিত্রে অভিনয় করেন এই অভিনেতা।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়