Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ জুলাই ২০২১ ||  শ্রাবণ ৯ ১৪২৮ ||  ১২ জিলহজ ১৪৪২

‘বিদ্রোহী’ হয়ে আসছেন শাকিব খান

প্রকাশিত: ১৬:১২, ৩০ মে ২০২১   আপডেট: ১৬:২৬, ৩০ মে ২০২১
‘বিদ্রোহী’ হয়ে আসছেন শাকিব খান

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। করোনা মহামারির কারণে গত দেড় বছরে তার অভিনীত সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি। তবে এর মধ্যে একটি সিনেমা ওটিটি প্ল‌্যাটফর্মে মুক্তি দেওয়া হয়। এবার তার অভিনীত ‘বিদ্রোহী’ সিনেমা আগামী ঈদুল আজহায় মুক্তির পরিকল্পনা করেছেন এর প্রযোজক। শাহীন সুমন পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে শাপলা মিডিয়ার নিজস্ব ওটিটি প্ল্যাটফর্ম সিনেবাজ অ্যাপে।

রাইজিংবিডিকে এসব তথ‌্য নিশ্চিত করে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, ‘ইচ্ছে ছিল সিনেমা হলে সিনেমাটি মুক্তি দেব। কিন্তু করোনা পরিস্থিতি কবে স্বাভাবিক হবে তা নিশ্চিত নই। তাই অ্যাপেই এটি মুক্তি দেব। আর যদি কোরবানি ঈদের সময় সিনেমা হল খোলা পাওয়া যায়, সব অনুকূলে থাকে তাহলে সিনেমা হলেও এটি মুক্তি দেব।’

প্রথমে ‘বিদ্রোহী’ সিনেমার নামকরণ করা হয় ‘একটু প্রেম দরকার’। কিন্তু সর্বশেষ এই নাম পরিবর্তন করে ‘বিদ্রোহী’ নামে সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়। এ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী, মুদুলা। এছাড়াও অভিনয় করেছেন—সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম প্রমুখ।

বিএফডিসির ৩ নং ফ্লোরে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হয়। এরপর দেশের বিভিন্ন স্থানে দৃশ্যধারণের কাজ শেষ হয়। এর আগে শাকিব খানকে নিয়ে ‘নষ্ট’, ‘খোদার পরে মা’, ‘মনে বড় কষ্ট’, ‘এক বুক জ্বালা’, ‘টাইগার নাম্বার ওয়ান’, ‘সন্তান আমার অহংকার’ সিনেমা নির্মাণ করেন শাহীন সুমন। সর্বশেষ শাকিবকে নিয়ে ‘লাভ ম্যারেজ’ সিনেমা নির্মাণ করেন এই পরিচালক। ২০১৫ সালে মুক্তি পায় সিনেমাটি। এটি ব্যবসায়িকভাবেও সফল হয়।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়