Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ জুলাই ২০২১ ||  শ্রাবণ ৯ ১৪২৮ ||  ১২ জিলহজ ১৪৪২

বিনামূল্যে দেখা যাবে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’

প্রকাশিত: ১৬:২১, ৩০ মে ২০২১   আপডেট: ১৬:২২, ৩০ মে ২০২১
বিনামূল্যে দেখা যাবে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’। এরই মধ্যে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।  সেলিম খান পরিচালিত এই সিনেমা এখন বিনামূল্যে দেখা যাবে। দর্শকদের জন্য সুযোগটি করে দিচ্ছে শাপলা মিডিয়া। সম্পূর্ণ বিনামূল্যে ‘সিনেবাজ’ অ্যাপসে দেখা যাবে এটি। রাইজিংবিডিকে এসব তথ‌্য নিশ্চিত করেছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

সেলিম খান বলেন, ‘আসছে ঈদে আমরা সিনেবাজ অ্যাপসটির উদ্বোধন উপলক্ষে সম্পূর্ণ বিনামূল্যে সিনেমাটি দেখাব। অ্যাপসটি ডাউনলোড করে সিনেমাটি দেখার সুযোগ পাবেন দর্শক।’

‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমায় বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন শান্ত খান। এতে শান্ত খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন দীঘি। সিনেমাটির গল্প গড়ে উঠেছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে। স্টোরি স্প্ল্যাশ মিডিয়া প্রযোজিত সিনেমাটি পরিচালনা করেছেন শাপলা মিডিয়া ও শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের কর্ণধার মো. সেলিম খান। চিত্রনাট্য রচনা করেছেন শামীম আহমেদ রনী।

এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা ও নানা চক্রান্তের ঘটনা নিয়ে নির্মিত হয় ‘আগস্ট ১৯৭৫’ সিনেমা। এটিও মুক্তির অপেক্ষায় রয়েছে।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়