Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৮ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১৩ ১৪২৮ ||  ১৬ জিলহজ ১৪৪২

পূজা কেন গোপনে শুটিং করছেন? 

প্রকাশিত: ১৫:২১, ৩১ মে ২০২১   আপডেট: ১৫:২৮, ৩১ মে ২০২১
পূজা কেন গোপনে শুটিং করছেন? 

পূজা চেরির পর্দায় আবির্ভাব শিশুশিল্পী হিসেবে। নায়িকা হিসেবে অভিষেক সিনেমা দিয়েই দর্শক মনে তিনি জায়গা করে নেন। বর্তমানে তার হাতে কয়েকটি সিনেমার কাজ রয়েছে। যদিও শুটিংয়ে দেখা যাচ্ছিল না এই নায়িকাকে। জানা গেছে গোপনে শুটিং করছেন পূজা।

সম্প্রতি নারায়ণগঞ্জে একটি ওয়েব সিরিজের শুটিংয়ে অংশ নেন এই নায়িকা। ‘প্যারাসাইকোলজি’ শিরোনামের এই ওয়েব সিরিজে পূজার বিপরীতে অভিনয় করছেন শ্যামল মাওলা। পরিচালনায় সুমন ধর। তবে এর শুটিং নিয়ে মুখ খুলতে নারাজ নির্মাতা। পাত্র-পাত্রীরাও মুখে কুলুপ এঁটে বসে আছেন।

প্রশ্ন উঠেছে কেন এতো লুকোচুরি? যতটুকু জানা গেছে যেহেতু এটি পূজার প্রথম ওয়েব সিরিজ তাই চমক দিতেই এই রাখঢাক। আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিতে চায় প্রযোজনা প্রতিষ্ঠান। এ বিষয়ে কথা বলতে পূজাকে ফোন করে পাওয়া যায়নি।

এদিকে ঈদের আগে ‘মাসুদ রানা’ সিনেমার শুটিংয়ে অংশ নেয়ার পরিকল্পনা করেও শেষ পর্যন্ত শুটিং করেননি পূজা। এর আগে অবশ্য চট্টগ্রামে টানা ১৮ দিন শুটিং করেছেন। সৈকত নাসিরের এ সিনেমার সোহানার ভূমিকায় পূজাকে দেখা যাবে। নতুন এই চরিত্রের জন্য কঠোর পরিশ্রম করেছেন তিনি।

এদিকে পূজা অভিনীত ‘শান’ গত বছর ঈদুল ফিতরে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে সম্ভব হয়নি। এম এ রাহিম পরিচালিত এই সিনেমার চিত্রনাট্য রচনা করেছেন নাজিম উদ দৌলা। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, তাসকিন ও পূজা চেরি। এছাড়াও পূজা চেরির ‘জ্বীন’, ‘সাইকো’ সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে। 
 

ঢাকা/রাহাত সাইফুল

সর্বশেষ

পাঠকপ্রিয়