ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

অভিনেত্রীর তিনবার গর্ভপাত, প্রাক্তন মন্ত্রী আটক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৬, ৩১ মে ২০২১   আপডেট: ১৭:১৯, ৩১ মে ২০২১
অভিনেত্রীর তিনবার গর্ভপাত, প্রাক্তন মন্ত্রী আটক

বক্তব‌্য রাখছেন তামিল নাড়ুর প্রাক্তন তথ‌্য ও প্রযুক্তি মন্ত্রী এম মণিকন্দন

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ ও জোরপূর্বক গর্ভপাতের অভিযোগে ভারতের এআইএডিএমকে-এর প্রাক্তন মন্ত্রী এম মণিকন্দনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। ৩০ বছর বয়েসী তামিল অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে এম মণিকন্দনকে আটক করেছে স্থানীয় পুলিশ। হিন্দুস্তান টাইমস এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, তামিল সিনেমার এক অভিনেত্রী প্রাক্তন মন্ত্রী এম মণিকন্দনের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ এনেছেন। পাশাপাশি জোর করে গর্ভপাত করানো, ইচ্ছাকৃতভাবে আঘাত করা ও খুনের হুমকি দেওয়ার অভিযোগ তুলেছেন তিনি। এই মন্ত্রীর সঙ্গে দীর্ঘ পাঁচ বছর প্রেমের সম্পর্কে ছিলেন এই অভিনেত্রী।

অভিযোগ পত্রে উল্লেখ করা হয়েছে—বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন মণিকন্দন। এরপর তিনি গর্ভবতী হয়ে পড়লে জোর করে গর্ভপাত করানো হয়। পাঁচ বছরে তিনবার গর্ভপাত করাতে বাধ্য করেন প্রাক্তন এই মন্ত্রী। তামিলনাড়ুর প্রাক্তন মন্ত্রী তাকে প্রতিশ্রুতি দিয়েছিলেন, বিয়ের পর তাদের সন্তান পৃথিবীর আলো দেখবে।

এম মণিকন্দনের সহকারীরা এই অভিনেত্রীর পরিবারকে নানাভাবে হেনস্থা করেছে। তাকে দেশ ছেড়ে চলে যাওয়ার হুমকি দিয়েছে। দেশ না ছাড়লে তার ব্যক্তিগত ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস করার হুমকি দিয়েছে। ভাড়াটে খুনির সাহায্যে অভিনেত্রীকে খুন করার হুমকিও দেন মণিকন্দন।

যদিও তামিলনাড়ুর প্রাক্তন এই মন্ত্রী পুরো বিষয়টি অস্বীকার করেছেন। তার ভাষায়—‘এই নারীকে আমি চিনি না।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়