Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৮ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১৩ ১৪২৮ ||  ১৬ জিলহজ ১৪৪২

চুপিসারে বিয়ের পিঁড়িতে দীঘির নায়ক

প্রকাশিত: ১১:১৩, ১ জুন ২০২১   আপডেট: ১৫:৩৯, ১ জুন ২০২১
চুপিসারে বিয়ের পিঁড়িতে দীঘির নায়ক

ঢাকাই চলচ্চিত্রের অভিনেতা আসিফ ইমরোজ। সম্প্রতি অনেকটা চুপিসারেই বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি।

আসিফের স্ত্রী রাফসানা আফরিন প্রত্যাশা। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে হেড অব অ্যাকাউন্টস হিসেবে কর্মরত আছেন। কনের বাবা টঙ্গী পৌরসভার (বর্তমান গাজীপুর সিটি করপোরেশন) ৪৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর প্রয়াত জয়নাল আবেদীন।

শুক্রবার (২৮ মে) পরিবারের ঘনিষ্ঠ কয়েকজনের উপস্থিতিতে কনের বাড়ি টঙ্গীর দত্তপাড়ায় বিয়ের অনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। করোনা পরিস্থিতির কারণে চুপিসারে বিয়ে করেছেন বলে জানান আসিফ।

প্রত্যাশার সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আসিফ ইমরোজের পরিচয়। কিছুদিন চ্যাটিংয়ের পর সরাসরি দেখা করেন তারা। এরপর তাদের প্রেম হয়। পরে উভয় পরিবারের সম্মতিতে বিয়ে করেন তারা।

আসিফ ইমরোজ ‘সুপার হিরো সুপার হিরোইন’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন। এই প্রতিযোগিতায় ১ম রানার্সআপ হন তিনি। ২০১৪ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘দবির সাহেবের সংসার’ সিনেমার মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক হয়। চলতি বছর ‘তুমি আছ তুমি নেই’ সিনেমায় অভিনয় করেন এই অভিনেতা। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন চিত্রনায়িকা দীঘি।

রায়হান মুজিব পরিচালিত ‘ময়না পাখির সংসার’ ও ড. ইলা পরিচালিত ‘কাঁচা লঙ্কা’ সিনেমায় অভিনয় করেছেন আসিফ ইমরোজ। যদিও সিনেমা দু’টি এখনো আলোর মুখ দেখেনি।

ঢাকা/রাহাত সাইফুল/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়