Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ জুলাই ২০২১ ||  শ্রাবণ ৯ ১৪২৮ ||  ১২ জিলহজ ১৪৪২

নায়িকার পোশাক পরবেন সুবিধাবঞ্চিতরা

প্রকাশিত: ১৪:৩৩, ১ জুন ২০২১   আপডেট: ১৪:৩৪, ১ জুন ২০২১
নায়িকার পোশাক পরবেন সুবিধাবঞ্চিতরা

চলচ্চিত্রের শুটিংয়ের প্রয়োজনে অনেক পোশাক ক্রয় করে থাকেন অভিনয়শিল্পীরা। বিশেষ করে চিত্রনায়িকারা শুটিংয়ের এসব পোশাক অধিকাংশ সময় নিজের পছন্দে ক্রয় করে থাকেন। কিন্তু বিভিন্ন ব্র্যান্ডের এসব দামি কাপড় খুব বেশি ব্যবহারের সুযোগ পান না তারা।

এবার চিত্রনায়িকা নুসরাত ফারিয়া শুটিংয়ে ব‌্যবহৃত পোশাক দিলেন নিম্ন আয়ের মানুষের জন্য। ‘১০ টাকায় কাপড়’ নামের বিশেষ প্রকল্পের মাধ্যমে নিম্ন আয়ের মানুষের হাতে তুলে দেওয়া হবে। আগামী ঈদুল আজহায় রাজধানীর ঢাকা উদ্যানে সুবিধাবঞ্চিতদের মাঝে এসব পোশাক বিতরণ করবে সুইচ বাংলাদেশ ফাউন্ডেশন।

সোমবার (৩১ মে) নুসরাত ফারিয়া তার দুই শতাধিক পোশাক তুলে দেন এই সংগঠনের নেতৃবৃন্দের কাছে। এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘শুটিংয়ের জন্য প্রচুর ড্রেস কিনতে হয়। শুটিংয়ের পর এগুলো আর পরা হয় না। তাই এসব পোশাক স্বল্প আয়ের মানুষদের দিলে তারা উপকৃত হবেন। এই চিন্তাভাবনা থেকেই দিয়েছি।’

নুসরাত ফারিয়া অভিনীত ওয়েব ফিল্ম ‘যদি কিন্তু তবুও’ মুক্তি পায় গত ১ এপ্রিল। এটি পরিচালনা করেছেন শিহাব শাহীন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকে অভিনয় করছেন নুসরাত। কিছুদিন আগে মুম্বাইয়ে শুটিং করে দেশে ফিরেন এই অভিনেত্রী।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়