ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দীপ্ত টিভিতে বিদেশি ধারাবাহিক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৫, ২ জুন ২০২১  
দীপ্ত টিভিতে বিদেশি ধারাবাহিক

তুরস্কের টেলিভিশন সিরিয়াল ‘বাহার’। ২০১৭ সালের ২৪ ফেব্রুয়ারি ফক্স ফিল্ম টিভিতে প্রচার শুরু হয় নাটকটির। নাদিম দুচ পরিচালিত এ নাটক দেশের দীপ্ত টিভিতে প্রচার হতে যাচ্ছে। বৃহস্পতিবার (৩ জুন) থেকে প্রতিদিন রাত ৯টায় প্রচার হবে বাংলায় ডাবিংকৃত এ ধারাবাহিক নাটক। পাশাপাশি এ টেলিভিশনের ইউটিউব চ‌্যানেলে দেখা যাবে এটি।

সিরিয়ালটির গল্প প্রসঙ্গে দীপ্ত টিভির প্রোগ্রাম অফিসার জাকিয়া সুলতানা জানান, স্বামীহারা দুই সন্তানকে নিয়ে বাহারের জীবন সংগ্রাম। পারিপার্শ্বিক বৈরী অবস্থায়ও বাহার তার সন্তান দোরুক ও নিসানকে সুন্দর জীবন উপহার দেয়ার আপ্রাণ চেষ্টা করে। তার সবচেয়ে বড় যুদ্ধ শুরু হয় জীবনের সঙ্গে। বাহার যখন হাসপাতালের বিছানায় মৃত‌্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন, ঠিক তখন গল্পে হাজির হন তার প্রাক্তন স্বামী সার্প, এতদিন বাহার যাকে মৃত বলে জেনেছেন। অন‌্যদিকে বাহারের মনে অনেকটা জায়গা করে নিয়েছেন প্রিয় বন্ধু আরিফ। আরিফ ও সার্পকে নিয়ে সবার মনে তৈরি হয় দ্বন্দ্ব। কিন্তু সবার সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে বাহার ও সার্প দুজনই দুজনের কথা জানতে পারেন। ফিরে পান পরস্পরকে। কিন্তু এই ফিরে পাওয়া যে ফিরে আসা নয়! এরপর গল্প মোড় নেয়!

সিরিয়ালটির বিভিন্ন চরিত্রে কণ্ঠাভিনেতা হিসেবে কাজ করেছেন—বাহার চেশমেলি (মেরিনা মিতু), সার্প চেশমেলি (শফিকুল ইসলাম), নিসান চেশমিল (নাদিয়া ইকবাল ইকরা), দোরুক চেশমিল (আনিরা মিশেল রিভা), আরিফ (আলবিনো জর্জ পাইক), এনভার সারিকাদি (অশোক কুমার বসাক), হাতিজে সারিকাদি (সাকি ফারজানা), শিরিন সারিকাদি (নিগার সুলতানা মিমি), জেইদা (ইন্দ্রানী ঘটক), জালে দেমির (নাহিদ আখতার ইমু), মুসা দেমির (অশোক কুমার বসাক), ইয়েলিয (পর্ণা মিটিল্ডা কস্তা)। ধারাবাহিকটি প্রযোজনা করেছেন তসলিমা তাহরিন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়