Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ জুলাই ২০২১ ||  শ্রাবণ ৯ ১৪২৮ ||  ১২ জিলহজ ১৪৪২

বাচসাস-এর সদস্যপদ নবায়ন ও নতুন সদস্য আহ্বান

প্রকাশিত: ১৪:৩৬, ৩ জুন ২০২১   আপডেট: ১৬:২১, ৩ জুন ২০২১
বাচসাস-এর সদস্যপদ নবায়ন ও নতুন সদস্য আহ্বান

বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) সাংগঠনিক কার্যক্রম জোরদার করার লক্ষ্যে নতুন সদস্য আহ্বান করেছে। পাশাপাশি সদস্যদের ২০২০-২০২১ দুই বছরের চাঁদা ২৪০ টাকা পরিশোধ করে সদস্যপদ নবায়ন করার আহ্বান জানিয়েছে সংগঠনটি।

বাচসাসের সাংগঠনিক সম্পাদক রাহাত সাইফুলকে আহ্বায়ক করে সহ-সভাপতি সৈকত সালাউদ্দিন, অর্থ সম্পাদক মঈন আব্দুল্লাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু সুফিয়ান রতন, কার্যনির্বাহী সদস্য ইব্রাহীম খলিল খোকনসহ পাঁচ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।

যারা সংস্কৃতি ও চলচ্চিত্র বিষয়ক সাংবাদিকতায় জড়িত তারা আবেদন করার সুযোগ পাবেন। বিশেষ করে যারা প্রিন্ট, ইলেক্ট্রনিক মিডিয়া ও অনলাইন পোর্টালে সংস্কৃতি ও চলচ্চিত্র বিষয়ক রিপোর্টিং করেন তারা আবেদনের যোগ্য বিবেচিত হবেন। আগ্রহীরা আগামী ১০ জুনের মধ্যে ২০০(দুইশ) টাকা মূল্যের ফরম সংগ্রহ করে, ফরম পুরণ করে ৫০০ (পাঁচশ) টাকা ও দুই বছরের চাঁদা ২৪০ টাকা জমা দিয়ে আবেদন করতে পারবেন।

সাংগঠনিক সম্পাদক রাহাত সাইফুলের (মোবাইল:  ০১৭১১৯৯১৩২২) কাছ থেকে আবেদনপত্র সংগ্রহ করা যাবে। চাঁদা প্রদানের শেষ তারিখ ১০ জুন। অর্থ সম্পাদক মঈন আব্দুল্লাহর বিকাশ নাম্বারে (০১৭১৬৪১৪৭০৫) চাঁদা পরিশোধ করা যাবে। 
 

ঢাকা/তারা

সর্বশেষ

পাঠকপ্রিয়