ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বন্ধ হয়ে গেলো ‘মিশন ইম্পসিবল সেভেন’ সিনেমার শুটিং

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৭, ৪ জুন ২০২১   আপডেট: ১৪:০১, ৪ জুন ২০২১
বন্ধ হয়ে গেলো ‘মিশন ইম্পসিবল সেভেন’ সিনেমার শুটিং

জনপ্রিয় হলিউড অভিনেতা টম ক্রুজ অভিনীত সিনেমা ফ্র্যাঞ্চাইজি ‘মিশন ইম্পসিবল’। বর্তমানে এই ফ্র্যাঞ্চাইজির সপ্তম কিস্তির শুটিং চলছে। তবে বৃহস্পতিবার (৩ জুন) থেকে এর শুটিং সাময়িক বন্ধ করা হয়েছে।

জানা গেছে, ‘মিশন ইম্পসিবল সেভেন’ সিনেমার সেটে কোভিড-১৯ পজিটিভ রোগী পাওয়া গেছে। এই অবস্থায় শুটিং আপাতত বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে প্যারামাউন্ট পিকচার্স।

প্রযোজনা প্রতিষ্ঠানটির পক্ষ থেকে একজন মুখপাত্র বলেন, ‘আমরা আগামী ১৪ জুন পর্যন্ত মিশন ইম্পসিবল সেভেন সিনেমার শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছি। নিয়মিত টেস্টের সময় কোভিড-১৯ পজিটিভ রোগী পাওয়ায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আমরা সকল ধরনের সতর্কতা অবলম্বন করছি এবং পুরো বিষয়টি মনিটরিং করা হচ্ছে।’ তবে এ বিষয়ে আর বিস্তারিত কিছু জানানো হয়নি।

এর আগে গত ডিসেম্বরে লন্ডনে সিনেমাটির শুটিং চলাকালীন কর্মীরা কোভিড-১৯ গাইডলাইন ভঙ্গ করলে ভীষণ চটেছিলেন টম ক্রুজ। জানা যায়, এই কর্মীরা ছয় ফুট দূরত্ব বজায় রাখার স্বাস্থ্যবিধি না মেনে একটি কম্পিউটার মনিটরের সামনে ভিড় করেছিলেন। পরবর্তী সময়ে টম ক্রুজ কর্মীদের এ ব্যাপারে গালিগালাজ করেছেন এমন একটি অডিও সামাজিক যোগাযোগামধ্যমে ভাইরালও হয়।

‘মিশন ইম্পসিবল সেভেন’ সিনেমার পরিচালক ক্রিস্টোফার ম্যাককুয়ারি। সিনেমাটিতে টম ক্রুজ ছাড়া আরো অভিনয় করছেন রেবেকা ফার্গুসন, ভিং রামেস, সিমন পেগ, হেইলি অ্যাটওয়েল প্রমুখ। আগামী বছর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়