Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৮ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১৩ ১৪২৮ ||  ১৬ জিলহজ ১৪৪২

যন্ত্রণায় আছেন সানাই

প্রকাশিত: ১১:৫৪, ৬ জুন ২০২১   আপডেট: ১১:৫৮, ৬ জুন ২০২১
যন্ত্রণায় আছেন সানাই

শোবিজ অঙ্গনের পরিচিত মুখ মডেল-অভিনেত্রী সানাই মাহবুব। সোশ‌্যাল মিডিয়ায় সরব থাকতে দেখা গেছে তাকে। কিন্তু বিভিন্ন সময়ে এ অভিনেত্রী তার একাধিক ফেসবুক আইডি ও পেজ হারিয়েছেন। এখন পড়েছেন চূড়ান্ত বিড়ম্বনায়। কারণ ফেসবুকে তার নামে নতুন কোনো আইডি খুলতে পারছেন না বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

রাইজিংবিডির সঙ্গে আলাপকালে সানাই মাহবুব বলেন, ‘এ পর্যন্ত বেশ কয়েকটি ফেসবুক আইডি হারিয়েছি। এখন নতুন করে আমার নামে ফেসবুক আইডি খুলতে পারছি না। আমার নামে আইডি নিচ্ছে না ফেসবুক। এদিকে বেশকিছু ফেক আইডি আছে আমার নামে। এ নিয়ে যন্ত্রণায় আছি।’

সানাই বর্তমানে নিজ এলাকা রংপুরে আছেন। সেখানে বাড়ি নির্মাণ করছেন তিনি। বাড়ির কাজ শেষ করে ঢাকায় ফিরবেন বলে জানিয়েছেন তিনি।

এদিকে সানাই অভিনীত ‘ময়নার শেষ কথা’ সিনেমা সেন্সর বোর্ডে জমা পড়েছে বলে জানা গেছে। এতে ‘সুপার হিরো’খ্যাত সাগরের বিপরীতে দেখা যাবে তাকে। সিনেমাটির কাহিনিকার ও পরিচালক বাবু সিদ্দিকী। সংলাপ, চিত্রনাট্য ও গীত রচনা করেছেন আহমেদ ইউসুফ সাবের। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন সানাই।

এর আগে সানাই কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হন। যদিও তার কোনো সিনেমার কাজ এখনো শেষ হয়নি। তাকে কয়েকটি মিউজিক ভিডিওতে দেখা গেছে।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়