Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২১ জুন ২০২১ ||  আষাঢ় ৭ ১৪২৮ ||  ০৯ জিলক্বদ ১৪৪২

বিনামূল‌্যে দেখা যাচ্ছে ‘কাবিলা-পাশার’ সিনেমা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৮, ১১ জুন ২০২১   আপডেট: ১৫:৫৫, ১১ জুন ২০২১
বিনামূল‌্যে দেখা যাচ্ছে ‘কাবিলা-পাশার’ সিনেমা

‘ঠান্ডা’ ওয়েব ফিল্মের পোস্টার

‘ব্যাচেলর পয়েন্ট’ খ‌্যাত তরুণ নাট‌্যনির্মাতা কাজল আরেফিন অমি। গত মে মাসে শেষ হয়েছে এই ধারাবাহিক নাটকের সিজন থ্রি। দর্শক নাটকটির নতুন সিজন নির্মাণের দাবি জানালেও এখনো ঘোষণা দেননি এই নির্মাতা।

এরই মধ‌্যে নির্মাতা অমি নির্মাণ করেন চলচ্চিত্র। ‘ঠান্ডা’ নামে এই ওয়েব ফিল্মে ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের অনেকে অভিনয় করেছেন। এ তালিকায় রয়েছেন—কাবিলা খ‌্যাত অভিনেতা জিয়াউল হক পলাশ, পাশা খ‌্যাত মারজুক রাসেল, হাবু খ‌্যাত চাষী আলম, মিশু সাব্বির, শিমুল শর্মা প্রমুখ। শুক্রবার (১০ জুন)জি-ফাইভে মুক্তি পেয়েছে চলচ্চিত্রটি। জি-ফাইভ বাংলা অরিজিনালের মতো এটিও বিনামূল্যে উপভোগ করতে পারবেন বাংলাদেশের দর্শক।

মোহন, জিকু, সবুজ এবং সিদ্দিককে নিয়ে তৈরি হয়েছে ‘ঠান্ডা’ চলচ্চিত্রের গল্প। মোহনের ভূমিকায় অভিনয় করেছেন মিশু সাব্বির, জিকু চরিত্রে জিয়াউল হক পলাশ, সবুজ চরিত্রে মারজুক রাসেল এবং সিদ্দিকের চরিত্রে দেখা যাবে চাষী আলমকে। একটি অ্যাপার্টমেন্টে বসবাস করে তারা। প্রচণ্ড গরমে তারা একটি এয়ার কন্ডিশনার কিনতে যায়, আর কিনে আনে পুরোনো এসি। সেই এসিকে ঘিরেই ঘটতে থাকে মজার সব ঘটনা। আর সেখান থেকেই বেরিয়ে আসে একের পর এক অপরাধ আর অপরাধী চক্রের কাহিনি।

গত মার্চে শেষ হয়েছে চলচ্চিত্রটির শুটিং। তা জানিয়ে পরিচালক অমি বলেন, ‘ব্যালেচর পয়েন্ট নাটকের কিছু আর্টিস্টের সঙ্গে নতুন কিছু আর্টিস্টকে নিয়ে ‘হ্যাশট্যাগ দ্য টিম’ নামে নতুন একটি টিম বানিয়েছি। এই টিম নিয়ে গত মার্চ মাসে ওয়েব ফিল্মটির শুটিং করি। এরপর থেকে পোস্ট প্রোডাকশনের কাজ চলছিল। কালার গ্রেডিং, মিক্সিং, ভিএফএক্সসহ কিছু কাজ ভারতে করেছি। আশা করছি, দর্শকদের এটি ভালো লাগবে।’

জি-ফাইভ গ্লোবালের চিফ বিজনেস অফিসার অর্চনা আনন্দ বলেন, ‘বিশ্বজুড়ে আমাদের বাংলাভাষী দর্শকদের জন্য ‘ঠান্ডা’ মুক্তি দিতে পেরে আনন্দিত। প্রতিভাবান অভিনেতাদের অভিনীত এই বাংলাদেশি প্রোডাকশন এবং কমেডি ফিল্মটিতে দর্শকরা খুঁজে পাবেন হাস্য-কৌতুকের খোরাক, যেমনটা আরেফিন অমির কনটেন্টে বরাবর খুঁজে পান দর্শকরা। আশা করি, দর্শকরা ফিল্মটি উপভোগ করবেন।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়