Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ৩০ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১৫ ১৪২৮ ||  ১৮ জিলহজ ১৪৪২

অভিনেতা সঞ্চারি বিজয় আর নেই

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৭, ১৪ জুন ২০২১   আপডেট: ১৬:৪৯, ১৪ জুন ২০২১
অভিনেতা সঞ্চারি বিজয় আর নেই

মৃত‌্যুর সঙ্গে পাঞ্জা লড়ে হেরে গেলেন কন্নড় ভাষার প্রখ‌্যাত অভিনেতা সঞ্চারি বিজয়। সোমবার (১৪ জুন) বিকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত‌্যাগ করেন এই অভিনেতা।

গত ১২ জুন সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হলে বেঙ্গালুরু অ‌্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয় সঞ্চারি বিজয়কে। পরে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ৩৮ বছর বয়সী এই অভিনেতা। এনডিটিভি এ খবর প্রকাশ করেছে।

অভিনেতা সুদীপ এক টুইটে লিখেন, ‘সঞ্চারী বিজয় মারা গেছেন, যা মেনে নিতে কষ্ট হচ্ছে। লকডাউনের আগেও কয়েকবার দেখা হয়েছে বিজয়ের সঙ্গে। পরবর্তী সিনেমার মুক্তি নিয়ে সবাই উৎসাহে ছিলাম। অত্যন্ত দুঃখজনক। তার পরিবার ও বন্ধুদের প্রতি গভীর সমবেদনা।’

বাইকে চেপে বন্ধুর বাড়ি থেকে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনার কবলে পড়েন বিজয়। সঞ্চারির পরিবার তার অঙ্গদানের সিদ্ধান্ত নিয়েছে। বেঙ্গালুরু অ্যাপোলো হাসপাতালের এক বিবৃতিতে এ তথ‌্য জানানো হয়েছে।

২০১১ সালে ‘রাঙ্গাপ্পা হোগবিতনা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্র জগতে পা রাখেন সঞ্চারি বিজয়। অভিনয় ক‌্যারিয়ারে বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। তার অভিনীত উল্লেখযোগ‌্য চলচ্চিত্র হলো—‘দাসাওয়ালা’, ‘হরিভু’, ‘ওগ্গারানে’, ‘কিলিং বীরাপ্পন’, ‘ভার্থামনা’ ‘সিপাই’ প্রভৃতি। ‘নান্নু আভানাল্লা আভালু’ সিনেমায় অভিনয় করে জিতে নেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়