Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ জুলাই ২০২১ ||  শ্রাবণ ৯ ১৪২৮ ||  ১২ জিলহজ ১৪৪২

প্রেম, ধর্ষণ ও প্রতিবাদী নারীর গল্প

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১২, ১৫ জুন ২০২১  
প্রেম, ধর্ষণ ও প্রতিবাদী নারীর গল্প

কলেজ পড়ুয়া ফারিয়ার প্রথম প্রেম মাহাদি। টিনএজ বয়সের এই প্রেমে আঘাত পায় ফারিয়া। কারণ মাহাদির কাছেই তাকে ধর্ষণের শিকার হতে হয়। প্রেম মুছে যায়, থেকে যায় গ্লানি। পরিবার থেকে শুনতে হয় হাজারটা তিরষ্কার, ঘটনা ধামাচাপা দিতে চায় তার আপন মানুষেরাও।

অন‌্যদিকে মাহাদি হুমকি দিতে থাকে ফারিয়াকে। আর পাঁচটা সাধারণ মেয়ের মতোই নিজেকে গুটিয়ে নিতে পারত, কিন্তু তা না করে বিচার চাইতে এগিয়ে যায় ফারিয়া। আর সেই সাহসের সঙ্গী হয় পুলিশ অফিসার নাদিয়া এবং ব্যারিস্টার ফরিদ। আদালতের মঞ্চে চলে ন্যায়-অন্যায়ের আঘাত পাল্টা আঘাত! মাহাদির বিত্তের বিরুদ্ধে ফারিয়ার ন্যায়বিচারের লড়াইয়ে শেষ পর্যন্ত কে জিতবে?

এই প্রশ্নের উত্তর জানতে ‘সাহসিকা’ সিনেমা দেখার আহ্বান জানিয়েছেন পরিচালক তানিম রহমান অংশু। এতে ফারিয়ার ভূমিকায় অভিনয় করছেন তানজিন তিশা, মাহাদি চরিত্রে মনোজ প্রামাণিক। পুলিশ অফিসার নাদিয়ার চরিত্রে তারিন ও ব্যরিস্টার ফরিদের চরিত্রে আশীষ খন্দকার। এছাড়া আসামি পক্ষের আইনজীবীর চরিত্রে রয়েছেন রাফিয়াথ রশীদ মিথিলা।

সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন আহমেদ খান হীরক ও নাসিমুল হাসান। এফডিসির নয় নম্বর ফ্লোরে আদালতের সেট তৈরি করে চলচ্চিত্রটির প্রথম ধাপের শুটিং শেষ হয়েছে। এরপর দ্বিতীয় ধাপের শুটিং বিভিন্ন স্থানে হবে বলে জানিয়েছেন নির্মাতা প্রতিষ্ঠান আলফা আই-এর ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার শাকিল। কাজী মিডিয়া লিমিটেড প্রযোজিত এ সিনেমা ঈদুল আজহায় দীপ্ত টিভিতে প্রিমিয়ার হবে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়