ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এবার ‘আনলিমিটেড চাপাবাজ’ অপূর্ব-মেহজাবীন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৫, ১৬ জুন ২০২১  
এবার ‘আনলিমিটেড চাপাবাজ’ অপূর্ব-মেহজাবীন

জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবীন চৌধুরী জুটি বেঁধে অভিনয় করেন ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ’ নাটকে। গত বছর ইউটিউবে মুক্তির পর জনপ্রিয় নাটকের তালিকায় জায়গা করে নেয় এটি। যা দ্রুততম কোটি ভিউয়ের প্রতিযোগিতায়ও স্থান পায়।

সিএমভি প্রযোজিত আলোচিত এ নাটকের সিক্যুয়েল নির্মিত হয়েছে। ঈদুল আজহা উপলক্ষে নির্মিত ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ আনলিমিটেড’ নাটকেও অভিনয় করেছেন অপূর্ব ও মেহজাবীন। আগের মতো এবারো সিক্যুয়েলটি রচনা করেছেন রাজীব আহমেদ, পরিচালনা করেছেন রুবেল হাসান।

এ সিক‌্যুয়েলে নতুন কিছু চরিত্র যুক্ত করা হয়েছে। এ বিষয়ে পরিচালক রুবেল হাসান বলেন—‘আগের চরিত্রগুলো হুবহু থাকছে। পাশাপাশি আরো কয়েকটি নতুন চরিত্র যোগ হয়েছে। আর গল্পেও থাকছে পুরোনো ধারাবাহিকতার সঙ্গে নতুন বৈচিত্র্য।’

জিয়াউল ফারুক অপূর্ব বলেন, ‘আমাদের যা কিছু শ্রম আর পরিকল্পনা-সবই তো দিনশেষে দর্শকদের জন্য। তারা পছন্দ করলে আমরা ভালো থাকি। তারা অপছন্দ করলে আমরা হতাশ হই। গত বছর চাপাবাজ নাটকটি করার পর থেকে দর্শকদের যে পজিটিভ সাড়া এখনো পাচ্ছি তা বিস্ময়কর। পরে আমাদের মনে হলো, সেই চাপাবাজিটা এবার আনলিমিটেড পর্যায়ে নিয়ে যাব। সিক্যুয়েলে আমরা সেই চেষ্টা করেছি। মানে আগের চাপাবাজিতে একটা লিমিট ছিল, এবার সেটা আনলিমিটেড।’

এ নাটকের প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, ঈদুল আজহায় সিএমভি’র প্রধান চমক হিসেবে নাটকটি ইউটিউবে মুক্তি পাবে। এখন সেই প্রস্তুতি চলছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়