ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

উষ্ণতা ছড়াচ্ছেন শ্রীলেখা-স্বস্তিকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২০, ১৭ জুন ২০২১   আপডেট: ১৫:২২, ১৭ জুন ২০২১
উষ্ণতা ছড়াচ্ছেন শ্রীলেখা-স্বস্তিকা

ভারতীয় বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র ও স্বস্তিকা মুখার্জি। স্বভাবে ঠোঁটকাটা, তাই কোনো কথাই মুখে আটকায় না তাদের। আবার সাহসী রূপে পর্দায় হাজির হয়েও বহুবার আলোচনায় উঠে এসেছেন তারা।

সোশ‌্যাল মিডিয়ায় দারুণ সরব শ্রীলেখা-স্বস্তিকা। নানা বিষয় নিয়ে তারা যেমন মন্তব‌্য করে থাকেন, তেমনি নিয়মিত নিজেদের ছবি পোস্ট করে থাকেন। এবার আবেদনময়ী ছবি পোস্ট করে আলোচনার জন্ম দিয়েছেন এই দুই তারকা শিল্পী।

বৃহস্পতিবার (১৭ জুন) সকালে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন শ্রীলেখা। এটি কোনো পত্রিকার জন্য শুটি করিয়েছিলেন। তাতে দেখা যায়—বৃষ্টি স্নাত শ্রীলেখা। তার পরনে নীল শাড়ি, এলোমেলো চুল, জলের ফোঁটা শরীর বেয়ে পড়ছে। তারপর থেকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন এই অভিনেত্রী। নেটিজেনরাও যেন জেঁকে বসেছেন।  

অন্যদিকে বুধবার (১৬ জুন) দিবাগত রাতে একটি ছবি পোস্ট করেছেন স্বস্তিকা মুখার্জি। তার ছবিটি বেশ সাহসী। টপলেস এ ছবিতে দেখা যায়, ভেজা শরীর, ঠোঁটে হালকা গোলাপি লিপস্টিকের আভা, উজ্জ্বল বুদ্ধিদীপ্ত চোখের চাহনি। আর ক‌্যাপশনে লিখেছেন—‘প্রার্থনা করি, আমার প্রেমে পড়বেন না। কারণ মদ নিয়ে প্রতিজ্ঞা করার চেয়েও আমি মিথ‌্যা।’ শেক্সপিয়রের এই চরণ স্বস্তিকার ছবিতে নতুন মাত্রা যোগ করেছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়