Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৬ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১১ ১৪২৮ ||  ১৩ জিলহজ ১৪৪২

সেরা সাঁতারুর তালিকায় মহেশপুত্র

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১২, ১৮ জুন ২০২১   আপডেট: ০৮:২৭, ১৮ জুন ২০২১
সেরা সাঁতারুর তালিকায় মহেশপুত্র

বাবার সঙ্গে গৌতম কৃষ্ণা

‘প্রিন্স অব টলিউড’খ্যাত অভিনেতা মহেশ বাবু। টানা চার বছর চুপি চুপি প্রেম করে ২০০৫ সালে নম্রতার সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। ২০০৬ সালে এই জুটির ঘর আলো করে আসে প্রথম সন্তান গৌতম কৃষ্ণা। সেই ছোট্ট গৌতম এখন বড় হয়ে গেছে। উজ্জ্বল করছে বাবা-মায়ের মুখ। ভারতের তেলেঙ্গানা রাজ‌্যে সেরা সাঁতারুর তালিকায় শীর্ষে জায়গা করে নিয়েছে গৌতম।

বৃহস্পতিবার (১৭ জুন) নম্রতা তার অফিশিয়াল ইনস্টাগ্রাম অ‌্যাকাউন্টে গৌতমের সাঁতারের একটি ভিডিও পোস্ট করেছেন। ক‌্যাপশনে লিখেছেন—‘২০১৮ সাল থেকে পেশাদার সাঁতারুজীবন শুরু করে গৌতম। তেলেঙ্গানা রাজ‌্যের শীর্ষ ৮টি প্রতিযোগিতায় নিজের অবস্থান তৈরি করে নিয়েছে। খেলাধূলার সঙ্গে নিজেকে খাপখাইয়ে নিয়েছে গৌতম, আর আনন্দের সঙ্গে কঠোর পরিশ্রম করছে।’

বাটারফ্লাই ব‌্যাকস্ট্রোক, ব্রেস্টস্ট্রোক, ফ্রিস্টাইলে পারফর্ম করতে স্বাচ্ছন্দ‌্যবোধ করে গৌতম। ফ্রিস্টাইলে টানা ৩ ঘণ্টায় ৫ কিলোমিটার সাঁতার কাটতে পারে বলেও জানিয়েছেন নম্রতা।

মহেশ বাবুর পরবর্তী সিনেমা ‘সরকারু বারি পাতা’। পরশুরাম পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে দেখা যাবে কীর্তি সুরেশকে। প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তারা। ২০২২ সালের জানুয়ারিতে এ সিনেমা মুক্তির কথা রয়েছে। তা ছাড়া ‘মেজর’ সিনেমার কাজও রয়েছে মহেশ বাবুর হাতে। এতে অভিনয় করছেন না, এটি তার প্রযোজনা প্রতিষ্ঠান জি মহেশ বাবু এন্টারটেইনমেন্ট থেকে নির্মিত হচ্ছে।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়