ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

শ্রাবন্তীর বিরহে ‘দেবদাস’ রোশান?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৯, ২৭ জুন ২০২১   আপডেট: ১৩:১১, ২৭ জুন ২০২১
শ্রাবন্তীর বিরহে ‘দেবদাস’ রোশান?

ডান হাতে জড়ানো ফুলের মালা, অন্য হাতে মদের বোতল। ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন শ্রাবন্তীর স্বামী রোশান সিং। তারপর থেকেই নেটিজেনদের প্রশ্ন—শ্রাবন্তীর বিরহেই কি ‘দেবদাস’ হলেন রোশান?

টিনসেল টাউনে কান পাতলে শ্রাবন্তীর নতুন প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে নাকি প্রেম করছেন শ্রাবন্তী। বিধানসভা ভোটের আগেই দু’জনের সম্পর্কের সূত্রপাত। শ্রাবন্তীর প্রচারসঙ্গীও নাকি ছিলেন অভিরূপ। কয়েক দিন আগে অভিরূপের জন্মদিনে হিরার আংটি উপহার দিয়েছেন শ্রাবন্তী। বাইপাসের ধারে যে বাড়িতে থাকেন শ্রাবন্তী, একই বাড়িতে বসবাস করেন তার প্রেমিকও। ফলে প্রেম জমতে খুব বেশি সময় লাগেনি। আর এতেই কি দুঃখ পেয়েছেন রোশান? তাই মদের আশ্রয়েই দুঃখ ভোলার চেষ্টা করছেন? এমন প্রশ্ন অনেক নেটিজেনের।

দাম্পত্য জীবনে স্বামী রোশানের সঙ্গে অনেকদিন ধরেই শ্রাবন্তীর টানাপোড়েন চলছে। গত বছর দুর্গাপূজার সময় থেকেই আলাদা থাকছেন তারা। সামাজিক যোগাযোগমাধ্যমে দু’জনের পোস্টেও স্পষ্টভাবে ফুটে ওঠে তাদের বিচ্ছেদের বিষয়টি। যদিও আনুষ্ঠানিক বিচ্ছেদের বিষয়টি এখনো জানা যায়নি। তবে আবারো শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতে মামলা করেছেন রোশান।

রোশান তার মামলায় জানান, ১২ এপ্রিল ই-মেইল ও হোয়াটসঅ্যাপের মাধ্যমে শ্রাবন্তীকে পুনরায় সংসার শুরুর অনুরোধ করেছেন তিনি। কিন্তু ২৬ এপ্রিল এর উত্তরে শ্রাবন্তী জানান, তিনি সংসার শুরু করতে রাজি নন। এরপর সোমবার (৭ জুন) শিয়ালদহের ফাস্টট্র্যাক আদালতে মামলা দায়ের করেন রোশান। তার দাবি, শ্রাবন্তীর সঙ্গে তার কোনো তিক্ততা নেই। তাই তিনি পুনরায় সংসার শুরু করতে চান।

জানা গেছে, হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারায় ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’র কথা বলা আছে। সেই অধিকার থেকেই আদালতে মামলা দায়ের করেছেন শ্রাবন্তীর স্বামী। এই ধারা অনুযায়ী— স্বামী বা স্ত্রী কেউ যদি কোনো যুক্তিযুক্ত কারণ না দেখিয়ে একসঙ্গে না থাকেন, তবে অপরজন এই ধারায় মামলা করতে পারেন। পরবর্তী সময়ে সম্পর্ক থেকে বেরিয়ে যাওয়া ব্যক্তিকে যথাযথ কারণ দেখাতে হয়।

২০০৩ সালে পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। এই দম্পতির সন্তান অভিমন্যু। রাজীবের সঙ্গে ছাড়াছাড়ির পর প্রেমিক কৃষাণ ভিরাজকে বিয়ে করেন এই অভিনেত্রী। ২০১৬ সালের জুলাইয়ে শ্রাবন্তী ও কৃষাণের বিয়ে হয়। কিন্তু বছর পেরুতেই বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী। ২০১৯ সালে রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়