ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পড়াশোনা ছেড়ে বাবার পথে ইরফানপুত্র

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০১, ২৮ জুন ২০২১   আপডেট: ১৬:০৮, ২৮ জুন ২০২১
পড়াশোনা ছেড়ে বাবার পথে ইরফানপুত্র

প্রয়াত বলিউড অভিনেতা ইরফান খান। জীবদ্দশায় তিনি চেয়েছিলেন—পুত্র বাবিল খানও অভিনয়কে ক‌্যারিয়ার হিসেবে বেছে নিক। সেই স্বপ্নপূরণের পথে হাঁটছেন ইরফানপুত্র। শুধু তাই নয়, এজন‌্য পড়াশোনাও ছেড়ে দিলেন তিনি। এখন শুধুই অভিনয় করে যেতে চান বাবিল।

সোমবার (২৮ জুন) বাবিল তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। এতে দেখা যায়, তার কাঁধে বড় একটি ক্যামেরা। আর ক‌্যাপশনে পড়াশোনা ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়েছেন বাবিল। তিনি লিখেন, ‘ফিল্ম নিয়ে স্নাতক পড়ছিলাম। ১২০ ক্রেডিট শেষ করেছি। আজ থেকে নিজেকে সরিয়ে নিলাম। বিদায় ইউনিভার্সিটি অব ওয়েস্ট মিনিস্টার।’

বাবিল তার বন্ধুদের খুব মিস করবে। তা জানিয়ে তিনি বলেন, ‘মুম্বাইয়ে আমার বন্ধুর সংখ‌্যা খুবই কম। খুব বেশি হলে ২ থেকে ৩ জন হবে। তারা হৃদয়ে আলাদা জায়গা করে রেখেছেন। তবে বিশ্ববিদ্যালয়ে গিয়ে নতুন একটি পরিবেশ পেয়েছিলাম, ঠিক বাড়ির মতো। এজন্য সবাইকে ধন্যবাদ। আজকে সেই বাড়ি ছাড়ছি। আমার প্রিয় বন্ধুরা, তোমাদের মিস করব।’

এরই মধ‌্যে বাবিল তার প্রথম সিনেমার শুটিং শুরু করেছেন। পরিচালক অনভিতা দত্তের নেটফ্লিক্স অরিজিনাল ‘কালা’-তে বাবিলকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। এতে বাবিলের সঙ্গে রয়েছেন তৃপ্তি ডিমরি ও স্বস্তিকা মুখার্জি। পরিচালক সুজিত সরকারের একটি সিনেমায়ও বাবিলের কাজ করার কথা রয়েছে।

তা ছাড়াও বলিউডের বেশ কিছু বড় ব্যানারের সঙ্গেও কথা চলছে তার। আর এ কারণেই আপাতত পড়াশোনাকে দূরে সরিয়ে বাবিল পুরো মন দিতে চাইছেন অভিনয়ে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়