ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

১৬ বছর পর ইরফানের ‘দুবাই রিটার্ন’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৮, ৩ জুলাই ২০২১   আপডেট: ১১:১২, ৩ জুলাই ২০২১
১৬ বছর পর ইরফানের ‘দুবাই রিটার্ন’

প্রয়াত বলিউড অভিনেতা ইরফান খান অভিনীত সিনেমা ‘দুবাই রিটার্ন’। শনিবার (৩ জুলাই) বান্দ্রা ফিল্ম ফেস্টিভ্যালের ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছে এটি।

২০০৫ সালে সিনেমাটির নির্মাণ কাজ সম্পন্ন হয়। এরপর একাধিক ফিল্ম ফেস্টিভ্যালে দেখানো হলেও প্রেক্ষাগৃহে আর মুক্তি দেওয়া হয়নি। শুক্রবার ইরফান খানের ছেলে বাবিল সামাজিক যোগাযোগমাধ্যমে ১৬ বছর পর সিনেমাটির মুক্তির খবর জানান।

দীর্ঘদিন ধরে সিনেমাটি মুক্তি না পাওয়া প্রসঙ্গে গত বছর এর প্রযোজক মান্য পাতিল শেঠ বলেন, ‘আমি সিনেমাটি মুক্তি দিতে চাই, অনেক ইচ্ছাও রয়েছে। এত বছর ধরে সেই চেষ্টাও একজন করছেন। কিছু টেকনিক্যাল ও আইনি জটিলতার কারণে আমরা সেই সময় মুক্তি দিতে পারিনি। আর সেই সমস্যা এখনো রয়েছে। সমস্যা সমাধানের চেষ্টা চলছে।’

‘দুবাই রিটার্ন’ পরিচালনা করেছেন আদিত্য বসু ভট্টাচার্য। এতে আফতাব আংরেজ নামের এক সন্ত্রাসীর চরিত্রে অভিনয় করেছেন ইরফান। এছাড়া সিনেমাটিতে আরো আছেন বিজয় মৌর্য, রাজাক খান ও দিব্যা দত্ত।

ইরফান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আংরেজি মিডিয়াম’। গত বছর মুক্তি পায় এটি। কিন্তু তারপরই করোনা মহামারি শুরু হয়। এছাড়া এই অভিনেতার একাধিক সিনেমা মুক্তির অপেক্ষায়। এরপর মধ্যে ‘সংস অব দ্য স্করপিয়নস’ সিনেমাটিও রয়েছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়