ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

গায়ের রং নিয়ে কটাক্ষ, পুলিশের দ্বারস্থ ‘ত্রিনয়নী’ অভিনেত্রী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৪, ৩ জুলাই ২০২১   আপডেট: ১৯:২৮, ৩ জুলাই ২০২১
গায়ের রং নিয়ে কটাক্ষ, পুলিশের দ্বারস্থ ‘ত্রিনয়নী’ অভিনেত্রী

ভারতীয় বাংলা ধারাবাহিক ‘ত্রিনয়নী’খ্যাত অভিনেত্রী শ্রুতি দাস। সামাজিক যোগাযোগমাধ্যমে গায়ের রং নিয়ে কটাক্ষ ও তাকে কুরুচিকর মন্তব্যের অভিযোগ নিয়ে কলকাতা পুলিশের দ্বারস্থ হয়েছেন তিনি।

শ্রুতি দাসের দাবি, গত দুই বছর ধরে তাকে এমন আক্রমণের শিকার হতে হচ্ছে। কিন্তু এখন বিষয়টি মাত্রা ছাড়িয়ে যাওয়ায় আইনের দ্বারস্থ হতে বাধ্য হয়েছেন এই অভিনেত্রী।

শ্রতি দাস বলেন, ‘শুরুতে আমার চারপাশের সবাই আমাকে এমন বিদ্রূপ পাত্তা না দেওয়ার উপদেশই দিয়েছেন। আমি তা-ই করেছি। তবে সময়ের সঙ্গে সঙ্গে সেটা বেড়েই চলেছে। আমার প্রথম সিরিয়াল ত্রিনয়নীর পরিচালকের সঙ্গে দৃঢ় সম্পর্কে রয়েছি। এটা জানাজানির পর থেকেই আমার চরিত্র ও কাজ নিয়ে প্রশ্ন করা শুরু করেছে। এভাবে চুপ থাকলে দিন দিন এটা বাড়তেই থাকবে বলে আমি মনে করি।’

বর্তমানে ‘দেশের মাটি’ সিরিয়ালে কাজ করছেন ২৫ বছর বয়সী শ্রুতি দাস। সামাজিক যোগযোগমাধ্যমে তাকে উদ্দেশ্য করে কুরুচিকর কিছু মন্তব্যের স্ক্রিনশট শেয়ার করেছেন এই অভিনেত্রী। পাশাপাশি কলকাতা পুলিশকে সেটি ট্যাগও করেছেন।

কলকাতা পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, ‘গায়ের রং কালো হওয়ায় অভিনেত্রী শ্রুতি দাসকে অনলাইনে হয়রানি করার অভিযোগ আমরা পেয়েছি। অভিনেত্রী নিজে দাবি করেছেন, গত ২ বছর ধরে এমন হেনস্তার শিকার তিনি।’

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়