Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২০ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৪ ১৪২৮ ||  ১২ রবিউল আউয়াল ১৪৪৩

নুসরাতের ‘প্রাক্তন’ স্বামীর লুঙ্গি ড‌্যান্স ভাইরাল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৫, ৪ জুলাই ২০২১   আপডেট: ১৪:০৯, ৪ জুলাই ২০২১
নুসরাতের ‘প্রাক্তন’ স্বামীর লুঙ্গি ড‌্যান্স ভাইরাল

পরনে ভেস্তি (এটাকে লুঙ্গির পূর্বসূরী মনে করা হয়), সাদা শার্ট। কাঁধে সোনালি জরির বর্ডার দেওয়া উত্তরীয়। শাহরুখ খানের ‘লুঙ্গি ড‌্যান্স’ গানের সঙ্গে মন খুলে নাচছেন নিখিল। আর তার সঙ্গে রয়েছেন আরো চার নারী। শুধু তাই নয়, তামিল ও পাঞ্জাবি গানেও নেচেছেন তারা। ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিও পোস্ট করে ক‌্যাপশনে লিখেছেন—‘বোনেদের সঙ্গে ভাইয়ের নাচ’।   

কয়েক দিন আগে নিখিল জানিয়েছিলেন—তাদের বাড়িতে বিয়ে। সেই আনন্দের আমেজ ছড়িয়ে পড়েছে পরিবারের সবার মনে। এই আনন্দ থেকে নিজেকে দূরে রাখেননি টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের প্রাক্তন স্বামী নিখিল। দাম্পত‌্য জীবনের তিক্ত অধ‌্যায় পার করছেন তিনি। কিন্তু সেই বেদনা ভুলে এবার অন‌্য রূপে দেখা দিলেন।

নুসরাত জাহান এখন নিখিলের অতীত। যদিও মাঝেমধ্যে বিরহের গান শুনতে শুনতে একা গাড়ি নিয়ে শহরের পথে পথে ঘুরে বেড়ান নিখিল। তার মধ্যেই নেটমাধ্যম সরগরম নিখিল ও অভিনেত্রী ত্রিধা চৌধুরীকে নিয়ে। নিখিলের পোশাকের ব্র‌্যান্ডের বর্তমান মডেল ত্রিধা।

গত ২২ জুন, সমুদ্র সৈকতে বিকিনি পরা একটি ছবি সোশ‌্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী ত্রিধা চৌধুরী। এ ছবিতে লাভ রিঅ্যাক্ট দেন নিখিল। গত কয়েক মাস ধরে ত্রিধা-নিখিল পরস্পরকে ইনস্টাগ্রামে অনুসরণ করছেন। ছবিতে নিখিলের লাভ রিঅ‌্যাক্ট নেটিজেনদের নজরে আসার পর শুরু হয়েছে তাদের প্রেমের গুঞ্জন। যদিও এ বিষয়ে কোনো মন্তব‌্য করেননি কেউ-ই।

ধর্মীয় রীতি মেনে বিয়ে করেছিলেন নিখিল-নুসরাত। তাদের বিয়ে রেজিস্ট্রি হয়নি। তাই অ্যানালমেন্ট করেই আলাদা হতে চান নিখিল। নিয়ম অনুযায়ী, নুসরাতকে আদালতে গিয়ে বলতে হবে নিখিলের সঙ্গে তার আর কোনো সম্পর্ক থাকবে না। এজন‌্য নিখিল জৈন দেওয়ানি মামলা দায়ের করেছেন। আগামী ২০ জুলাই শুনানির দিন ধার্য হয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়