ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘চিরকুমারী সংঘ’-এ যুক্ত হলেন পুষ্পিতা

প্রকাশিত: ১৫:৪৬, ৪ জুলাই ২০২১   আপডেট: ১৬:১৪, ৪ জুলাই ২০২১
‘চিরকুমারী সংঘ’-এ যুক্ত হলেন পুষ্পিতা

চ্যানেল আই ক্ষুদে গানরাজ চ্যাম্পিয়ন নুজহাত সাবিহা পুষ্পিতা নিয়মিত গান করছেন। এবার ‘চিরকুমারী সংঘ’ ধারাবাহিক নাটকের সূচনা সংগীতে কণ্ঠ দিলেন তিনি।

এর আগেও পুষ্পিতা একটি নাটকের গানে কণ্ঠ দিয়েছিলেন। এবারই প্রথম কোনো নাটকের সূচনা সংগীতে কণ্ঠ দিলেন। গানটির কথা লিখেছেন আশিক বন্ধু। সংগীত পরিচালনা করেছেন চঞ্চল। সম্প্রতি মগবাজারস্থ ‘স্টুডিও বাউল’-এ গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

পুষ্পিতা বলেন, ‘এটি সত্যিই আমার জন্য আনন্দের। কারণ এবারই প্রথম আমি কোনো নাটকের সূচনা সংগীত গাইলাম। গানের কথা ও সুর খুবই চমৎকার। ধন্যবাদ গীতিকার আশিক বন্ধু, সংগীত পরিচালক চঞ্চল ভাই ও নাটকটির পরিচালক সৈয়দ রেফাত সিদ্দিকী ভাইকে।’

‘চিরকুমার সংঘ’ নাটকের শুটিং শেষ হয়েছে। পরিচালক সৈয়দ রেফাত সিদ্দিকী বলেন—‘‘চিরকুমারী সংঘ’ নাটকের শুটিং শেষ হওয়ার পরই ঠিক করি এর টাইটেল সং পুষ্পিতা গাইবে। সময়ের অপেক্ষায় ছিলাম। অবশেষে রেকর্ডিং সম্পন্ন হলো। দারুণ গেয়েছে পুষ্পিতা।’’

আগামী ১৬ জুলাই থেকে প্রতি শুক্রবার রাত ৯টা ৩০ মিনিটে নাটকটি চ্যানেল নাইনে প্রচার হবে বলেও জানান এই নির্মাতা।

গত ঈদুল ফিতরে মুক্তি পায় পুষ্পিতার ‘বৃষ্টির রেলগাড়ি’ গানটি। এতে তার সঙ্গে গানটি কণ্ঠে তুলেন লুৎফর হাসান। ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে মুক্তিপ্রাপ্ত গান- মিউজিক ভিডিওটি শ্রোতাদের প্রশংসা কুঁড়ায়।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়