ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

গুন্ডাদের পিটিয়ে জ‌্যাকিকে রক্ষা করেছিলেন স্ত্রী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪২, ৫ জুলাই ২০২১   আপডেট: ১৪:৪৯, ৫ জুলাই ২০২১
গুন্ডাদের পিটিয়ে জ‌্যাকিকে রক্ষা করেছিলেন স্ত্রী

বলিউডের বরেণ‌্য অভিনেতা জ‌্যাকি শ্রফ। ব‌্যক্তিগত জীবনে আয়েশা দত্তর সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। একবার গুন্ডাদের পিটিয়ে জ‌্যাকিকে রক্ষা করেছিলেন আয়েশা। পুরোনো সেই ঘটনা প্রসঙ্গে মুখ খুললেন জ‌্যাকি শ্রফ।

সম্প্রতি ভারতীয় টিভি রিয়েলিটি শো ‘ড‌্যান্স দিওয়ানে থ্রি’-তে অতিথি বিচারক হিসেবে উপস্থিত হয়েছিলেন জ‌্যাকি শ্রফ। তার সঙ্গে ছিলেন সুনীল শেঠি। শোয়ের সঞ্চালক রাঘব তাদের জিজ্ঞাসা করেন, স্ত্রীকে ভয় পান কি না। একবাক্যে তারা বলে ওঠেন—‘ভীষণ ভয় পাই।’ এ সময় স্ত্রীকে ভয় পাওয়ার কারণ ব‌্যাখ‌্যা করেন জ‌্যাকি।

ঘটনার বর্ণনা করে জ‌্যাকি শ্রফ বলেন—‘অনেক বছর আগে আমি আর আমার বন্ধু একটু গোলমাল পাকিয়েছিলাম। ফলে আমাদের দু’জনকে মারতে বেশ বড়সড় একটা গুন্ডার দল এসে হাজির হয়। আমার সঙ্গে তখন আয়েশাও ছিল। আয়েশা গুন্ডাদের এমন মার মেরেছিল যে, তারা পালানোর পথ পায়নি! আয়েশার ওই রূপ দেখে আমি স্রেফ হাঁ হয়ে গিয়েছিলাম। তারপর থেকে বুঝতেই পারছেন…।’

মাত্র ১৩ বছর বয়সে জ্যাকি শ্রফকে প্রথম দেখেন আয়েশা। প্রথম দেখাতেই প্রেম। তারপর নানা ঝড়ঝাপটা পেরিয়ে ১৯৮৭ সালে বিয়ে করেন জ্যাকি-আয়েশা। এ দম্পতির দুই সন্তান টাইগার ও কৃষ্ণা শ্রফ। তারাও বলিউডের পরিচিত মুখ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়