ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘চিরঞ্জীব মুজিব’ চলচ্চিত্রের পোস্টার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৭, ৮ জুলাই ২০২১   আপডেট: ১৮:৪১, ৮ জুলাই ২০২১
‘চিরঞ্জীব মুজিব’ চলচ্চিত্রের পোস্টার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘অসমাপ্ত আত্মজীবনী’ অবলম্বনে নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘চিরঞ্জীব মুজিব’। পূর্ণদৈর্ঘ্য এই চলচ্চিত্রের পোস্টার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গত ২৪ জুন গণভবনে এক অনাড়ম্বর অনুষ্ঠানে স্বাক্ষরের মাধ্যমে তিনটি পোস্টার উদ্বোধন করেন তিনি। এ সময় চলচ্চিত্রটির পরিচালক এবং প্রধানমন্ত্রীর স্পিচ রাইটার (সচিব) মো. নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শেখ রেহানা নিবেদিত এই চলচ্চিত্রের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—আহমেদ রুবেল, পূর্ণিমা, খায়রুল আলম সবুজ, প্রয়াত এস এম মহসীন, দিলারা জামান, আজাদ আবুল কালাম, শতাব্দী ওয়াদুদ, সমু চৌধুরী, আরমান পারভেজ মুরাদ, শাহজাহান সম্রাট, প্রয়াত সেলিম আহমেদ, ম আ সালাম, বাপ্পী সরদার প্রমুখ। এটি প্রযোজনা করছেন লিটন হায়দার।

চলচ্চিত্রটির চিত্রনাট্য ও ক্রিয়েটিভ পরিচালক হিসেবে রয়েছেন জুয়েল মাহমুদ। শিল্প নির্দেশনায় প্রয়াত সেলিম আহমেদ, চিত্রগ্রাহক সাহিল রনি, সম্পাদনা মনির হোসেন ও সংগীত পরিচালনায় আছেন ইমন সাহা। হায়দার ইন্টারপ্রাইজ লিমিটেডের ব্যানারে নির্মিত ‘চিরঞ্জীব মুজিব’ চলচ্চিত্রটি আগামী আগস্টে মুক্তি পাবে।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়