ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ব্রিটনির পাশে তারকা শিল্পীরা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৫, ৮ জুলাই ২০২১   আপডেট: ১৯:৫৪, ৮ জুলাই ২০২১
ব্রিটনির পাশে তারকা শিল্পীরা

কনজারভেটরশিপ থেকে মুক্ত হতে আইনি লড়াই করছেন মার্কিন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স। অনেকদিন থেকেই তার এই লড়াইয়ে সমর্থন জানিয়ে নানা ক্যাম্পেইন চলছে। এবার তার পাশে দাঁড়ালেন তারকা শিল্পীরা।

জানা গেছে, জাস্টিন টিম্বারলেক, হ্যালসে, মারিয়া ক্যারে, মাইলি সাইরাস, প্যারিস হিলটন, কেটি পেরির মতো তারকা শিল্পীরা ব্রিটনির পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। আইনি লড়াইয়ে এই গায়িকাকে সাহায্য করবেন তারা। শুধু তাই নয়, এজন্য লিগ্যাল ফান্ড চালুরও পরিকল্পনা করেছেন তারা।

এর আগে বাবার কনজারভেটরশিপ থেকে মুক্ত হতে ব্রিটনি স্পিয়ার্সের আবেদন নাকচ করেছেন যুক্তরাষ্ট্রের একটি আদালত।

২০০৮ সালে বিষণ্নতা ও অবসাদের কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ব্রিটনি। সেই সময় মার্কিন যুক্তরাষ্ট্রের কনজারভেটরশিপ আইনের অধীনে আদালতের আদেশে ব্রিটনির বাবা জিমিকে এই গায়িকার সব বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার অধিকার দেওয়া হয়। গত ১৩ বছর ধরে ব্রিটনি স্পিয়ার্সের জীবনযাত্রা ও আর্থিক সমস্ত কিছু নিয়ন্ত্রণ করছেন তার বাবা।

গত ২৩ জুন আদালতে ব্রিটনি জানান, যত দ্রুত সম্ভব এই ‘বন্দিদশা’ থেকে মুক্তি চান তিনি। তার অভিযোগ, ইচ্ছার বিরুদ্ধে তাকে জন্মনিয়ন্ত্রক ওষুধ খেতে বাধ্য করা হয়। শুধু তাই নয়, প্রেমিকের সঙ্গে বিয়ে করতে ও আবার সন্তান নিতেও তাকে বাধা দেওয়া হচ্ছে। এতে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন তিনি। এই কনজারভেটরশিপ তার ভালোর চেয়ে খারাপই বেশি করছে।

ব্রিটনি দাবি করেন, তার বাবার কাছ থেকে কনজারভেটরশিপ বাতিল করে শুধুমাত্র ক্যালিফোর্নিয়ার ব্যক্তিগত সম্পদ রক্ষা প্রতিষ্ঠান বেসেমার ট্রাস্ট কোম্পানিকে দায়িত্ব দেওয়া হোক।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়