ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ঈদে ‘গ্যাংস্টার গণি ভাই’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৭, ১১ জুলাই ২০২১  
ঈদে ‘গ্যাংস্টার গণি ভাই’

‘গ্যাংস্টার গণি ভাই’ নাটকের দৃশ‌্য

ঢাকায় এসে চাকরি না পেয়ে গণি ভাই হয়ে যান গ্যাংস্টার। তার নামে কাঁপে পুরো শহর। চাঁদাবাজি, কিডন্যাপ কী করে না গণি ভাইয়ের গ্যাং! গণি ভাইয়ের গ্যাংয়ের সক্রিয় সদস্য ও ডানহাত রোমিও, বামহাত মজনু আর অজুহাত হীরামন। অজুহাতের মন পেতে দুশ্চিন্তা নিমজ্জিত রোমিও-মজনু।

অন‌্যদিকে গণি ভাই দুশ্চিন্তাগ্রস্ত গ্রামে থাকা তার বউ-কন‌্যাকে নিয়ে। কারণ তারা যদি জেনে যায় গণি ভাইয়ের গ্যাংস্টার হয়ে যাওয়ার কথা! যদি কোনোদিন ধরা পড়ে সে! মানুষ যা ভাবেও না, কখনো কখনো তাই হয়ে যায়! আর তাই তো গ্যাংবাড়িতে এসে উপস্থিত হয় গণি ভাইয়ের বউ মিতালি আর ছোট্ট কন্যা পাখি। যার ফলে সমূহ বিপদে পড়ে পুরো গ্যাং। বন্ধ হয়ে যায় তাদের কাজ।

গ‌্যাংয়ের খারাপ মানুষগুলো নিজেদের ভালো হিসেবে উপস্থাপন করতে গিয়ে মজার মজার বিপদে পড়ে তারা। সেই বিপদ চরমে উঠলে গ্যাংয়ে দেখা দেয় বিদ্রোহ। কোন দিক সামলাবে গণি ভাই, নিজের গ্যাং নাকি পরিবার? এমন গল্প নিয়ে গড়ে উঠেছে ‘গ্যাংস্টার গণি ভাই’ নাটকের কাহিনি।

৭ পর্বের এই ধারাবাহিক নাটকের চিত্রনাট্য রচনা করেছেন আহমেদ খান হীরক। সংলাপ লিখেছেন কলিন রড্রিক। মোস্তফা মনন ও ফিরোজ কবির ডলার পরিচালিত এই নাটকে অভিনয় করেছেন মীর সাব্বির, তানজিকা আমিন, সুজাত শিমুল, তানভীর, মাসুদ, রোদেলা মির্জা, আনন্দ খালেদ, শিশু শিল্পী মৌমিতা প্রমুখ। ঈদুল আজহার সাতদিন বিকাল সাড়ে ৫টায় দীপ্ত টিভিতে প্রচার হবে নাটকটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়