ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বিতর্ক মাথায় নিয়েই একসঙ্গে কাঞ্চন-শ্রীময়ী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০০, ১৩ জুলাই ২০২১   আপডেট: ১২:০৪, ১৩ জুলাই ২০২১
বিতর্ক মাথায় নিয়েই একসঙ্গে কাঞ্চন-শ্রীময়ী

‘কৃষ্ণকলি’ খ্যাত টেলিভিশন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন টলিউড অভিনেতা ও বিধায়ক কাঞ্চন মল্লিক—কিছুদিন আগে এমন অভিযোগ করেন কাঞ্চনের স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়। এ নিয়ে জলঘোলা কম হয়নি, তা গড়িয়েছে মামলা পর্যন্ত। তবে শ্রীময়ীর সঙ্গে কাজের বাইরে অন‌্য কোনো সম্পর্ক নেই বলে দাবি করেছেন কাঞ্চন।

সময়ের সঙ্গে বিষয়টি কিছুটা আড়ালে চলে গিয়েছিল। আবারো খবরের শিরোনাম হলেন শ্রীময়ী-কাঞ্চন। এই আলোচনার জন্ম দিয়েছেন তারা নিজেরাই। রথযাত্রা উপলক্ষে সোমবার (১২ জুলাই) তারা হুগলির মাহেশে ছিলেন। সেখান থেকে আলাদা আলাদাভাবে সোশ‌্যাল মিডিয়ায় ছবিও পোস্ট করেছেন। এরপরই আলোচনায় কাঞ্চন-শ্রীময়ী।

উত্তরপাড়ার তারকা তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক তার ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে লিখেন—‘মাহেশের রথযাত্রার ৬২৫তম বর্ষে, শ্রী শ্রী জগন্নাথ বাড়িতে মহাপ্রভু জগন্নাথ দেবের দর্শন। সঙ্গে ছিলেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। ঈশ্বর সকলের মঙ্গল করুক। জয় জগন্নাথ।’

অন‌্যদিকে শ্রীময়ী চট্টরাজ তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভ করেন। লাইভ চলাকালে এ অভিনেত্রীর পাশে দেখা যায় সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে। আগেই কাঞ্চন মল্লিক জানিয়েছিলেন তার সঙ্গে সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় রয়েছেন। যদিও তারা একসঙ্গে তোলা কোনো ছবি পোস্ট করেননি। কিন্তু সোশ‌্যাল মিডিয়ায় তাদের কর্মকাণ্ড বলে দেয় একসঙ্গে ছিলেন কাঞ্চন-শ্রীময়ী।

৯ বছর আগে বিয়ে করেন পিংকি-কাঞ্চন। কিন্তু পিংকি মাত্র ২০ দিন সংসার করেছেন বলে অভিযোগ করেছেন কাঞ্চন। কারণ বিয়ের পর থেকেই বাবার বাড়িতে থাকেন পিংকি। লকডাউনের সময়েও একসঙ্গে ছিলেন না তারা। এই দম্পতির একটি পুত্রসন্তান রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়