ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

পর্দার নাতির সঙ্গে বাস্তবে প্রেম, মুখ খুললেন রানিমা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৩, ১৩ জুলাই ২০২১  
পর্দার নাতির সঙ্গে বাস্তবে প্রেম, মুখ খুললেন রানিমা

ভারতের জনপ্রিয় টিভি ধারাবাহিক ‘করুণাময়ী রানি রাসমণি’। সদ্য শেষ হওয়া এ ধারাবাহিকে ‘রানিমা’ চরিত্রে অভিনয় করেন অভিনেত্রী দিতিপ্রিয়া। এতে তার নাতি ‘ভূপাল’ চরিত্রে অভিনয় করেন বিশ্ববসু বিশ্বাস। বেশ কিছুদিন ধরেই টলিপাড়ায় গুঞ্জন উড়ছে—বাস্তব জীবনে এই নাতির সঙ্গে প্রেম করছেন ‘রানিমা’ দিতিপ্রিয়া।

এতদিন বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটে থাকলেও অবশেষে মুখ খুলেছেন দিতিপ্রিয়া। তার দাবি—এসবই মিথ‌্যা-বানোয়াট। ভারতীয় সংবাদমাধ‌্যম নিউজ১৮ কে দেওয়া সাক্ষাৎকারে এই অভিনেত্রী বলেন, ‘আমি এমন একটা মানুষ, যদি কখনো প্রেম করি; তবে তাকে কখনো সোশ্যাল মিডিয়ায় আনব না। সবাইকে উদ্দেশ‌্য করে বলছি, আমি সিঙ্গেল। কিন্তু যখন মনের মানুষ আসবে, তখন তাকে লুকিয়েই রাখব।’

চলতি বছরের শুরুর দিকে দিতিপ্রিয়া ও বিশ্ববসু তাদের ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেন। এসব ছবিতে বিশ্ববসু-দিতিপ্রিয়াকে  একসঙ্গে দেখা যায়। দ্রুত সেসব ছবি অন্তর্জালে ভাইরাল হয়ে যায়। মূলত এরপরই এই জুটিকে কেন্দ্র করে প্রেমের গুঞ্জন চাউর হয়। দিতিপ্রিয়া এই সম্পর্কের বিষয়টি অস্বীকার করলেও নেটিজেনদের দাবি—যা রটে তা কিছুটা হলেও ঘটে।

আপাতত অভিনয় ক‌্যারিয়ার নিয়েই ভাবছেন দিতিপ্রিয়া। ‘রাসমনি’ ধারাবাহিকে অভিনয় করে যে ইমেজ তৈরি হয়েছে, তা ভাঙা এখন তার অন্যতম বড় চ্যালেঞ্জ। ধীরে ধীরে বড় পর্দার দিকে পা বাড়িয়েছেন এই অভিনেত্রী। তার হাতে রয়েছে বেশ কিছু সিনেমার কাজ। দিতিপ্রিয়া অভিনীত প্রথম সিনেমা ‘অভিযাত্রিক’। যা এখনো মুক্তি পায়নি। পরিচালক পাভেলের সঙ্গে নতুন একটি সিনেমায় কাজ করার কথা রয়েছে। এতে তাকে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়