ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

তারার ঘরে তারার মেলা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৫, ১৬ জুলাই ২০২১   আপডেট: ১৮:১৬, ১৬ জুলাই ২০২১
তারার ঘরে তারার মেলা

হাস‌্যোজ্জ্বল মুখে সেলফি তুলছেন টলিউড নির্মাতা ও তৃণমূলের বিধায়ক রাজ চক্রবর্তী। তার ফ্রেমে উঁকি দিয়েছেন রাজের স্ত্রী, অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি, সস্ত্রীক অভিনেতা যীশ সেনগুপ্ত, অভিনেতা-নির্মাতা অরিন্দম শীল, অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের স্ত্রী মহুয়া প্রমুখ। শুক্রবার (১৬ জুলাই) সকালে শুভশ্রী গাঙ্গুলি একটি ছবি পোস্ট করেছেন। তাতে এমন দৃশ‌্য দেখা যায়।

হঠাৎ টলিউডের একঝাঁক তারকা একসঙ্গে কেন? ভারতীয় একটি সংবাদমাধ‌্যম জানিয়েছে তার উত্তর। মূলত পরিচালক অরিন্দম শীলের বাড়িতে বসেছিল আড্ডার আসর। এতে যীশুর সঙ্গে গিয়েছিলেন তার স্ত্রী নীলাঞ্জনা। অরিন্দম শীলের খুবই কাছের বন্ধু বিক্রম ঘোষ। তার একাধিক সিনেমায় সংগীত পরিচালনা করেছেন তিনি। স্ত্রী জয়ার সঙ্গে বন্ধুর বাড়িতে গিয়েছিলেন এই শিল্পী। শাশ্বত চট্টোপাধ্যায় উপস্থিত না থাকতে পারলেও গিয়েছিলেন তার স্ত্রী মহুয়া। আরো ছিলেন ‘প্রিয়া’ সিনেমা হলের কর্ণধার অরিজিৎ দত্ত। সবাই মিলে দারুণ সময় কাটিয়েছেন তারা।  

ভারতে কোভিডের তৃতীয় ঢেউ চলছে। তার প্রভাব কলকাতায়ও অব‌্যাহত রয়েছে। এ পরিস্থিতিতে দিঘা বা শান্তিনিকেতনের মতো জায়গায় বেড়াতে যাওয়ার ক্ষেত্রে কড়া বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তাই অরিন্দমের ঘরেই বসেছিল টলিপাড়ার তারকারা।

বর্তমানে রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে কাজ করছেন শুভশ্রী। আর রাজ চক্রবর্তী বিধায়কের দায়িত্ব পালন করছেন। অন‌্যদিকে বলিউডের পাশাপাশি দক্ষিণী সিনেমার কাজ নিয়ে ব‌্যস্ত যীশু। এরই মাঝে আড্ডায় মজেছিলেন তারা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়