ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বৈশাখীর ঈদ আয়োজনে ১৯ নাটক

প্রকাশিত: ১৩:৪৬, ১৭ জুলাই ২০২১   আপডেট: ১৩:৫৬, ১৭ জুলাই ২০২১
বৈশাখীর ঈদ আয়োজনে ১৯ নাটক

ঈদের দিনগুলো আরো আনন্দঘন করতে টেলিভিশন চ্যানেলগুলোতে বিশেষ নাটক প্রচার করা হয়। এরই ধারাবাহিকতায় ঈদুল আজহায় ১৯ টি নতুন নাটক প্রচার করবে বৈশাখী টেলিভিশন। এর মধ্যে ১৪টি একক এবং ৫টি ৭ পর্বের ধারাবাহিক। প্রতিদিন রাত ৮টা ১০ মিনিট ও ১১টা ০৫ মিনিটে দুটি করে একক নাটক প্রচার হবে।

ঈদের দিন প্রচার হবে রুমান রনির রচনা ও পরিচালনায় ‘হাটা জামাই’, ও এস এম হামিদ সোহেল পরিচালিত ‘পান সুপারী ভালোবাসা’। ঈদের দ্বিতীয় দিন প্রচার হবে সালাউদ্দিন লাভলু ও মৌসুমী হামিদ অভিনীত ‘দেন মোহর’। গল্প টিপু আলম মিলন, চিত্রনাট্য মনিরুজ্জামান মনি, পরিচালনা অনন্য ইমন। মিলন ভট্ট’র রচনা ও পরিচালনায় ‘নয়ন তারা স্টোর’ নাটকে অভিনয় করেছেন অহনা, রাশেদ সীমান্ত, নরেশ ভূইয়া প্রমুখ।

ঈদের তৃতীয় দিন প্রচার হবে তারিক মুহম্মদ হাসানের রচনা ও পরিচালনায় ‘ভাইয়ের সাথে একান্ত আলাপে’। এতে অভিনয় করেছেন রাশেদ সীমান্ত, মৌসুমী মৌ, কচি খন্দকার, মুকিত জাকারিয়া প্রমুখ। শৌর্য দীপ্ত সূর্য’র রচনায় ও শাকিল আহমেদের পরিচালনায় ‘পেজগী নেকাব্বর’। এতে আছেন- জাহিদ হাসান, নাবিলা ইসলাম, হান্নান শেলী প্রমুখ। এছাড়া রয়েছে ‘সন্দেহ বিবি’, ‘ব্ল্যাক মেইল’, ‘বাবু’, ‘গরীবের সুন্দরী বউ’, ‘ঢাকাইয়া মাইয়া’, 'তালাকনামা’, ‘ডিভোর্সী বউ’। ঈদের সপ্তমদিন পর্যন্ত এসব নাটক প্রচার করা হবে।

সাত দিনের ঈদ আয়োজনে প্রচার হবে ৭ পর্বের ৫টি ধারাবাহিক নাটক। বিকাল ৫টা ১৫ মিনিটে প্রচার হবে ‘মজনু ভাই জিন্দাবাদ’। সন্ধ্যা ৬টা ২০ মিনিটে প্রচার হবে ‘রুপকথা’। রাত ৭টা ৩০ মিনিটে রয়েছে ‘কোরবানীর বিরাট'। রাত ১০টা ৩০ মিনিটে প্রচার হবে ‘প্রবাসী টাকার মেশিন’। এসব ধারাবাহিকে বর্তমান সময়ের জনপ্রিয় শিল্পীরা অভিনয় করেছেন।

ঢাকা/রাহাত সাইফুল/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়