ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘আমার বাপের অনেক টাকা’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৭, ১৮ জুলাই ২০২১   আপডেট: ১২:২৭, ১৮ জুলাই ২০২১
‘আমার বাপের অনেক টাকা’

পুরান ঢাকার ধনাঢ্য ব্যবসায়ী হাজী লিয়াকত আলীর একমাত্র ছেলে সাখাওয়াত। ছেলেকে হাতখুলে খরচ করার স্বাধীনতা দিয়েছেন লিয়াকত আলী। সাখাওয়াতও দিল দরিয়া মানুষ। এলাকার যে যখন চায় তাকে টাকা দিয়ে দেয়। কেউ পিকনিকে যাবে, কেউ গার্ল ফ্রেন্ডের সঙ্গে দেখা করতে যাবে—সবার অর্থনৈতিক আবদার পূরণ করে সাখাওয়াত।

সাখাওয়াতের প্রেমিকা আশা বারবার সতর্ক করে এভাবে টাকা নষ্ট না করতে। কিন্তু সাখাওয়াত বলে তার সামর্থ্য আছে তাই সে মানুষের উপকার করছে। আশা তাকে বোঝায়, টাকার জন্য সবাই এখন তার কদর করে, টাকা দিতে না পারলে কেউ আসবে না। একদিন সাখাওয়াতের গোডাউনে আগুন লাগে। অনেক ক্ষয়ক্ষতি হয়। অর্থকষ্টে পড়ে যায় তার পরিবার।

এ সময় সাখাওয়াত বুঝতে পারে—এতদিন যারা তার পেছনে ঘুর ঘুর করতো, এখন তারা কেউ তার পাশে নেই। কারো কাছ থেকে সহযোগিতাও পায় না। সাখাওয়াতের মা অসুস্থ হয়ে পড়লে টাকার অভাবে চিকিৎসা করাতে পারে না। এ সময় আশা তার পাশে এসে দাঁড়ায়। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘আমার বাপের অনেক টাকা’।

গোলাম সারওয়ার অনিক রচিত এ নাটক পরিচালনা করেছেন এম আই জুয়েল। এতে সাখাওয়াত চরিত্রে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান। আশা চরিত্রে দেখা যাবে তাসনিয়া ফারিণকে। ঈদের দিন রাত ৮টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে নাটকটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়