ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পিগি চপস ৩৯

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৩, ১৮ জুলাই ২০২১  
পিগি চপস ৩৯

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ভক্তরা ভালোবেসে তাকে ডাকেন পিগি চপস। ১৮ জুলাই এই অভিনেত্রীর জন্মদিন। ৩৯ বছর পূর্ণ হলো তার।

বলিউডের পর এখন হলিউডে নিজের শক্ত অবস্থান তৈরি করছেন প্রিয়াঙ্কা। স্বামী গায়ক নিক জোনাসের সঙ্গে যুক্তারাষ্ট্রে থাকেন। তবে এবারের জন্মদিন লন্ডনে পালন করছেন তিনি।

জন্মদিনে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি পোস্ট করেছেন ‘বেওয়াচ’ সিনেমার অভিনেত্রী। এতে তাকে মনোকিনি পরে সুংমিং পুলে সাঁতার কাটতে দেখা গেছে। অপর এক পোস্টে দু’টি ছবি প্রকাশ করেছেন তিনি। এতে দেখা গেছে, রোদের মধ্যে শুয়ে আছেন প্রিয়াঙ্কা। একটি ছবিতে চুপ করে আছেন, অন্য ছবিতে তিনি হাসছেন। ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, ‘এক্সপেকটেশন ভার্সেস রিয়েলিটি।’

লন্ডনে ‘সিটাডেল’ সিরিজের শুটিং করছিলেন এই অভিনেত্রী। সিরিজটি ভারত, ইতালি ও মেক্সিকোর যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে। এটি পরিচালনা করছেন ‘অ্যাভেঞ্জার্স’খ্যাত ‍রুসো ব্রাদার্স।

এই সিরিজ ছাড়াও বর্তমানে প্রিয়াঙ্কার ঝুলিতে একাধিক হলিউড সিনেমা রয়েছে। রোমান্টিক ঘরানার ‘টেক্সট ফর ইউ’ সিনেমায় অভিনয় করছেন তিনি। বহুল আলোচিত ‘ম্যাট্রিক্স-ফোর’ সিনেমায় দেখা যাবে তাকে। সিনেমার পাশাপাশি টিভি শো ও স্বনামধন্য বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে নিয়মিত হাজির হচ্ছেন প্রিয়াঙ্কা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়