Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৯ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ১৪ ১৪২৮ ||  ১৯ সফর ১৪৪৩

পরকীয়ার জেরে আলাদা থাকছেন ইন্দ্রনীল-বরখা!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৪, ২৫ জুলাই ২০২১   আপডেট: ১২:৪৬, ২৫ জুলাই ২০২১
পরকীয়ার জেরে আলাদা থাকছেন ইন্দ্রনীল-বরখা!

ইন্দ্রনীল সেনগুপ্ত ও বরখা সেনগুপ্তর আনন্দঘন মুহূর্ত

টলিউডের তারকা দম্পতি ইন্দ্রনীল সেনগুপ্ত ও বরখা সেনগুপ্ত। গত মাসের মাঝামাঝি সময়ে গুঞ্জন উঠে, ভেঙে যাচ্ছে তাদের দীর্ঘ ১৩ বছরের সংসার।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছিল, ইশা সাহার সঙ্গে নাকি প্রেম করছেন ইন্দ্রনীল সেনগুপ্ত। আর এজন্যই বরখা-ইন্দ্রনীলের ১৩ বছরের দাম্পত্য জীবন এখন টালমাতাল। এই চর্চিত প্রেম কাহিনির শুরু মাস ছয়েক আগে। ‘তরুলতার ভূত’ নামে একটি সিনেমায় ইন্দ্রনীলের বিপরীতে অভিনয় করেন ইশা। শুটিং সেটে তাদের মাঝে বন্ধুত্ব গড়ে উঠে। সেই দৃশ্য অনেকেরই নজর এড়ায়নি। তবে ইন্দ্রনীল-বরখার মজবুত সম্পর্কের কথা ভেবে অনেকেই বিষয়টিকে গুরুত্ব দেননি।

গত মার্চে ১৩তম বিবাহবার্ষিকী পালন করেন ইন্দ্রনীল-বরখা। এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে পরস্পরকে শুভেচ্ছাও জানান। ব্যাস সেই শেষ। তারপর থেকে আশ্চর্যজনকভাবে বরখার প্রোফাইল ইন্দ্রনীলহীন, অন্যদিকে ইন্দ্রনীলের ইনস্টাগ্রাম পোস্টেও দেখা মিলছে না স্ত্রীর বরখার ছবি। যদিও একমাত্র সন্তান মীরার সঙ্গে তোলা ছবি দুজনেই শেয়ার করছেন।

একটি সূত্র তখন জানিয়েছিল, গত কয়েক মাস ধরে একসঙ্গে থাকছেন না এই দম্পতি। তবে ডিভোর্সের ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত নেননি তারা। তবে এ বিষয়ে ভারতীয় সংবাদমাধ্যমের পক্ষ থেকে য়োগাযোগ করা হলে এই গুঞ্জন সত্য নয় বলে দাবি করেন বরখা। একই সুর ইন্দ্রনীলের মুখেও। এ দম্পতির ভাষায়—‘তাদের সংসার আগের মতোই অটুট আছে।’

অভিনেত্রী ইশা সাহাকে নিয়ে ইন্দ্রনীলের সংসার ভাঙার খবর প্রকাশ‌্যে এসেছে। এ বিষয়ে ইশা বলেছিলেন—‘বিষয়টি নিয়ে আমার কোনো বক্তব্য নেই। আমার জীবনে এরকম কিছু ঘটছে বলে অন্তত নিজে জানি না। আর সিনেমার শুটিং শেষ হওয়ার পর ইন্দ্রনীলের সঙ্গে আমার কোনো যোগাযোগ নেই।’

এরপর কেটে গেছে দেড় মাস। আবারো সেই পুরোনো গুঞ্জন নতুন করে চাউর হয়েছে। ভারতীয় সংবাদমাধ‌্যমে একটি সূত্র বলেন—‘‘ইন্দ্রনীল ইতোমধ্যে নিজের ফ্ল্যাট ছেড়ে বাবা-মায়ের সঙ্গে অন্য একটি ফ্ল্যাটে থাকছেন। সন্তান মীরা থাকছে বরখার সঙ্গে। আপাতত দু’জন-দু’জনের থেকে খানিক ‘ব্রেক’ নিতে চাইছেন।’’ তবে এ বিষয়ে ইন্দ্রনীল-বরখার কোনো বক্তব‌্য পাওয়া যায়নি।

বরখা সেনগুপ্ত ভারতীয় টেলিভিশন ও চলচ্চিত্র অভিনেত্রী হিসেবেই বেশি পরিচিত। ‘রাজনীতি’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। এতে একটি গানে দেখা যায় এই অভিনেত্রীকে। বলিউডের ‘রামলীলা’ ও ‘স্মার্ট অ্যান্ড কোং’ সিনেমায় অভিনয় করেন তিনি। এছাড়া কলকাতার ‘দুই পৃথিবী’, ‘আমি সুভাষ বলছি’, ‘ব্ল্যাক’সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী।

অন‌্যদিকে মডেলিংয়ের মাধ‌্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন ইন্দ্রনীল সেনগুপ্ত। পরবর্তীতে টিভি সিরিয়ালে অভিনয় শুরু করেন। ২০০৪ সালে হিন্দি ভাষার ‘শুকরিয়া: টিল ডেথ ডু আস অ্যাপার্ট’ সিনেমার মাধ‌্যমে বড় পর্দায় পা রাখেন। ২০০৯ সালে ‘অংশুমানের ছবি’ সিনেমার মাধ‌্যমে টলিউড চলচ্চিত্রে পা রাখেন। পরবর্তীতে খল চরিত্রে অভিনয় করে দারুণ খ‌্যাতি কুড়ান এই অভিনেতা। ২০১২ সালে বাংলাদেশের ‘চোরাবালি’ সিনেমায় দেখা যায় তাকে।

২০০৮ সালে বরখার সঙ্গে গাঁটছড়া বাঁধেন ইন্দ্রনীল। ২০১২ সালে তাদের ঘরে আলো করে আসে কন‌্যা মীরা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ